শুরু হলো শুভ-ফারিয়ার ‘ফুটবল ৭১’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:০৩

স্বাধীন বাংলা ফুটবল দলের আসল চিত্র ও মুক্তিযুদ্ধের গৌরবোজ্জ্বল ইতিহাসকে উপজীব্য করে নির্মাতা অনম বিশ্বাস নির্মাণ করছেন সিনেমা ‘ফুটবল ৭১’। যার প্রধান দুই চরিত্রে দেখা যাবে চিত্রনায়ক আরিফিন শুভ ও নুসরাত ফারিয়াকে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) থেকে রাজধানীর পুরান ঢাকায় শুরু হয়েছে সিনেমার দৃশ্যধারণের কাজ। তবে প্রথম দিনের শুটিংয়ে শুভ-ফারিয়া অংশ নেননি। তিন-চারদিন পর শুটিংয়ে যোগ দেবেন এই তারকা যুগল। আজ (শনিবার) দুপুরে ঢাকাটাইমসকে এমনটাই জানান নির্মাতা অনম বিশ্বাস।

২০১৯-২০ অর্থবছরে অনুদান পাওয়া এই সিনেমার শুটিং পুরান ঢাকার পরে মানিকগঞ্জসহ দেশের নানা প্রান্তে হবে। স্বাধীন বাংলা ফুটবল দলের বিশেষ একজনের চরিত্রে অভিনয় করছেন নাটকের অভিনেতা ইরফান সাজ্জাদ। আরও বেশ কয়েকজন অভিনয় শিল্পী শুটিংয়ে অংশ নিয়েছেন।

সিনেমাটি প্রসঙ্গে অনম বিশ্বাস বলেন, ‘প্রায় দেড় বছর ধরে গবেষণা করে এই সিনেমার চিত্রনাট্য তৈরি করেছি। এতে স্বাধীন বাংলা ফুটবল দলের বীরত্ব উঠে আসবে। থাকবে মুক্তিযুদ্ধে স্বাধীন বাংলা ফুটবল দলের খেলোয়াড়দের অবদানের গল্প। দেশের বাইরে স্বাধীন বাংলাদেশের পতাকা প্রথম এ ফুটবল দলের হাত ধরে উড়েছিল। সে আবেগের চিত্রায়নও হবে।

(ঢাকাটাইমস/৪ফেব্রুয়ারি/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :