হাসিনা সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে: নানক

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১:৩৬

বিএনপি-জামায়াতের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ধৈর্যের বাঁধ ভাঙলে ফলাফল ভালো হবে না। আমরা শান্তি চাই। জাতির জনক ও তার কন্যা আমাদের জনগণের শান্তির শিক্ষা দিয়েছেন। কিন্তু সেই পথ থেকে আমাদের দূরে সরিয়ে দেবেন না। এর ফল ভালো হবে না।

তিনি বলেন, শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে দেশে এবং আন্তর্জাতিক অঙ্গনে গভীর ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র মোকাবিলায় সবাইকে সজাগ থাকতে হবে।

তিনি শনিবার সিলেটের চৌহাট্টা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। নানক বলেন, বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য সত্ত্বেও জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ উন্নয়নের ক্ষেত্রে বিশ্বের বিস্ময়! ক্ষমতার লোভে বিএনপি জামায়াতকে নিয়ে বারবার উন্নয়নকে বাধাগ্রস্ত করার চেষ্টা করেছে। কিন্তু দেশের মানুষ তাদের পাত্তা দেননি। তারা বরাবরই শেখ হাসিনার সাথে ছিলেন, আছেন এবং থাকবেন।

তিনি বলেন, স্বাধীনতাবিরোধী চক্র জামায়াত ইসলামের সন্ত্রাসীদের নিয়ে বিএনপি বারবার বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করার চেষ্টা করেছে। তাদের নৈরাজ্য আর অগ্নিসন্ত্রাসের কথা মানুষ ভুলেননি। আর তাই দেশের রাজনীতি থেকে এই দুটি দলকে তারা ঘৃণা ভরে প্রত্যাখ্যান করেছেন।

তিনি বলেন, উন্নয়নের ক্ষেত্রে আজ বাংলাদেশ বিশ্বের বিস্ময়! পদ্মা সেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু স্যাটেলাইট, কর্নফুলী ট্যানেলের মতো মেগা প্রকল্পগুলো শেখ হাসিনার নেতৃত্বেই বাস্তবায়ন হয়েছে। এর সুফল পাচ্ছেন দেশের সাধারণ মানুষ। আওয়ামী লীগ মানুষের ভাগ্য পরিবর্তনের রাজনীতি করে। আর বিএনপি-জামায়াত রাজনীতি করে ব্যক্তি বিশেষের ভাগ্য পরিবর্তনের। আর তাই দেশের মানুষ তাদের প্রত্যাখ্যান করেছেন। মানুষ শেখ হাসিনা এবং আওয়ামী লীগের সাথে অতীতে যেমন ছিলেন, তেমনি বর্তমানেও আছেন ভবিষ্যতেও থাকবেন। তারা উন্নয়ন চান। শেখ হাসিনা ভয়াবহ করোনা ও বন্যা পরিস্থিতি মোকাবিলায় সফল। সফল উন্নয়নেও। তাই তিনি এখন বিশ্বের অন্যতম প্রভাবশালী নেতা।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খানের পরিচালনায় এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

(ঢাকাটাইমস/০৪ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

পিলখানায় দেশের সার্বভৌমত্ব মাটি চাপা দেওয়া হয়েছে: ডা. ইরান

প্রতিবেশী রাষ্ট্র বন্ধু সেজে উঁইপোকার মতো বাংলাদেশের সব কিছু খেয়ে যাচ্ছে: রাশেদ প্রধান 

দেশের ৯৫ ভাগ মানুষ এখন সরকারের বিপক্ষে: রিজভী

পিলখানা ট্র্যাজেডিতে নিহতদের প্রতি আ.লীগের শ্রদ্ধা

পিলখানা হত্যাকাণ্ডের বিচারের দীর্ঘসূত্রিতা নিয়ে বিএনপির প্রশ্ন

কারামুক্ত বিএনপি নেতা শরিফুল আলমের বাসায় ড. মঈন খান 

আওয়ামী লীগ পিলখানা হত্যাকাণ্ডের দায় এড়াতে পারেনা: রাশেদ খাঁন

পিলখানা ট্র্যাজেডি ইতিহাসের ঘৃণীত অধ্যায়: বাংলাদেশ ন্যাপ

প্রয়াত শহিদুল ইসলামের বাসভবনে বিএনপি নেতা রবি

খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন আমির খসরু

এই বিভাগের সব খবর

শিরোনাম :