৩২ গ্র্যামি জিতে ২৬ বছরের রেকর্ড ভাঙলেন বিয়ন্সে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৫৭ | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৫২

৬৫তম আসরে চারটি গ্র্যামি জিতে ২৬ বছরের পুরোনো রেকর্ড ভেঙে দিলেন জনপ্রিয় মার্কিন গায়িকা, প্রযোজক ও ব্যবসায়ী বিয়ন্সে। এ নিয়ে তার মোট গ্র্যামির সংখ্যা হলো ৩২টি। সর্বোচ্চ ৩১টি গ্র্যামি জিতে গত ২৬ বছর ধরে যে রেকর্ডটি নিজের করে রেখেছিলেন হাঙ্গেরিয়ান-ব্রিটিশ সংগীত পরিচালক জর্জ সল্টি, রবিবার রাতে সেটি ভেঙে দিলেন বিয়ন্সে।

এদিন চারটি গ্র্যামি জিতে মার্কিন এ গায়িকা বলেন, ‘আমি অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়ছি। আমি শুধু চেষ্টা করেছি। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাই তিনি আমাকে সুরক্ষিত রেখেছেন।’ বিয়ন্সে পুরস্কার জেতার পর তার স্বামী জে জেড উঠে দাঁড়িয়ে হাততালি দেন। গায়িকা তার বক্তব্যে বাবা মা, প্রয়াত চাচা, তার স্বামী এবং সন্তানদের ধন্যবাদ জানান।

বিয়ন্সের কথায়, ‘আমি আমার চাচা জনিকে ধন্যবাদ জানাই। তিনি হয়তো সশরীরে আজ এখানে নেই, কিন্তু আমি জানি তার আত্মা এখানেই আছে। আমি আমার মা-বাবাকে ধন্যবাদ জানাই আমাকে এগিয়ে যেতে সাহায্য করার জন্য। আমার স্বামী-সন্তানদের অনেক ধন্যবাদ, যারা বাড়ি বসেই এই অনুষ্ঠান দেখছে।’

রবিবার রাতে ‘কাফ ইট’ গানটির জন্য সেরা এবং ‘অ্যান্ড বি’ গানের পুরস্কার পান বিয়ন্সে। তার ২০২২ সালের অ্যালবাম ‘রেনেসাঁ’ একাধিক বিভাগে মনোনীত হয়েছিল। তার মধ্যে থেকে চারটি বিষয়ে তিনি পুরস্কার পেলেন।

যদিও সুযোগ আরও আছে। কারণ, আমেরিকার সময় রাত হলেও বাংলাদেশি সময় ভোর ৬টায় শুরু হয়েছে গ্র্যামির অনুষ্ঠান। যা এখনো চলছে। তাই মনে করা হচ্ছে, আরও পুরস্কার জিতে নিজের রেকর্ড নিজেই ভেঙে দিতে পারেন বিয়ন্সে।

কিন্তু কোন কোন খেতাব পেলেন বিয়ন্সে? সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ‘ব্রেক মাই সোল’ গানটির জন্য সেরা ডান্স এবং ইলেকট্রনিক রেকর্ডিং পুরস্কার পান, সেরা ট্র্যাডিশনাল আর অ্যান্ড বি পুরস্কার পান ‘প্লাস্টিক অব দ্য সোফা’ এবং সেরা আর অ্যান্ড বি গানের পুরস্কার পান ‘কাফ ইট’-এর জন্য।

(ঢাকাটাইমস/০৬ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :