নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি ষড়যন্ত্রে লিপ্ত: মোজাম্মেল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২২:৫৯

দ্বাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে দলের সব নেতাকর্মীকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক।

নেতাকর্মীদের উদ্দেশ্যে করে তিনি বলেন, নির্বাচন সামনে রেখে বিএনপি ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আপনাদের সবার চোখ-কান খোলা রেখে উন্নয়নের সঠিক চিত্র জনগণকে জানিয়ে তাদের প্রতিহত করতে হবে। ভুলে যেতে হবে নিজেদের মধ্যকার ভেদাভেদ। কে মন্ত্রী, কে এমপি, কে আওয়ামী লীগ নেতা পার্থক্য ভুলে গিয়ে আগামী নির্বাচনে হাতে হাত রেখে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে আবার আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। তাহলে উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে। আর বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ পৌঁছে যাবে উন্নয়নের অভীষ্ট লক্ষ্যে।

রবিবার শরীয়তপুরের জাজিরা উপজেলার বিভিন্ন এলাকায় জনসংযোগ শেষে নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব বলেন।

বিএম মোজাম্মেল হক বলেন, আগামী জাতীয় নির্বাচন সামনে রেখে শেখ হাসিনার নির্দেশে বিএনপির প্রোপাগান্ডা মোকাবিলায় আমরা আওয়ামী লীগের নেতারা দেশব্যাপী প্রকৃত উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরছি। জনগণকে ভুলভাল বুঝিয়ে বিএনপি মাঠ দখলের যে পথ বেছে নিয়েছেন তা আমরা হতে দেব না। প্রকৃত উন্নয়নের চিত্র জনগণের কাছে তুলে ধরতে পারলে তাদের সব ষড়যন্ত্র নস্যাৎ হয়ে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রব মুন্সী, জাজিরা পৌরসভার সাবেক মেয়র আবুল খায়ের ফকির, সদর উপজেলার সাবেক মহিলা চেয়ারম্যান ফাতেমা আক্তার শিল্পী, শরীয়তপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান পাহাড়সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/০৬ফেব্রুয়ারি/জেএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বাংলাদেশে একদিন গণতন্ত্র প্রতিষ্ঠিত হবেই, তখন আ. লীগ থাকবে না: আমিনুল হক

উপজেলা নির্বাচন ঘিরে তৃণমূল আ.লীগে বাড়ছে দ্বন্দ্ব

সরকারের এমপিরা ঘোষণা দিয়ে লুটপাট শুরু করেছে: এবি পার্টি

বদরের চেতনায় লড়াই অব্যাহত রাখার আহ্বান ছাত্রশিবির সভাপতির

আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ফখরুলের

বিএনপির ভারত বিরোধিতা মানুষের কষ্ট বাড়ানোর নতুন সংস্করণ: নাছিম

ভোট ডাকাত সরকারকে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায়সঙ্গত: রিজভী

১১ মামলায় আগাম জামিন পেলেন বিএনপি নেতা বকুল

বর্তমান সরকার ভারতের অনুগ্রহে ক্ষমতায় বসে আছে: সাকি

জিয়াউর রহমান উগ্র-সাম্প্রদায়িক গোষ্ঠীকে রাজনীতিতে প্রতিষ্ঠিত করে: ওবায়দুল কাদের

এই বিভাগের সব খবর

শিরোনাম :