শ্যামপুর-কদমতলীবাসীর মাঝে বাবলার কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৪২

নিজ নির্বাচনী এলাকা শ্যামপুর-কদমতলীর প্রায় দেড় হাজার মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে বরাদ্দ দেয়া সরকারি এই কম্বল তিনি বুধবার শ্যামপুর শিল্পাঞ্চলের ১ নং বালুর মাঠ থেকে এলাকাবাসীর হাতে তুলে দেন।

কম্বল বরাদ্দ করায় বাবলা ত্রাণমন্ত্রী ডা. এনামুর রহমানের প্রতি ধন্যবাদ জানান। তিনি বলেন, সরকারের কল্যাণমুখী পদক্ষেপের কারণে এবার শীত মৌসুমে সারাদেশে শীর্তাত মানুষের মাঝে লাখ লাখ কম্বল বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনায় এ ক্ষেত্রে দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

এর আগে বাবলার ব্যক্তিগতভাবে প্রায় পাঁচ হাজার পরিবারের মধ্যে কম্বল বিতরণ করেন। স্থানীয় জাতীয় পার্টির পাশাপাশি স্থানীয় কাউন্সিলর ও আওয়ামী লীগের নেতাদের মাধ্যমে বাবলা এই কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সুজন দে, কদমতলী থানা জাপার সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান, শ্যামপুর থানা জাপার সাধারণ সম্পাদক ইব্রাহীম মোল্লা, ৫১ নং ওয়ার্ড জাপার সভাপতি জাহিদ হোসেন, ৫৯ নং ওয়ার্ডের সভাপতি মো. হোসেন মিয়া, ৫৪ নং ওয়ার্ডের সভাপতি মো. জিন্নাত হোসেন ৪৭ নং ওয়ার্ডের আহবায়ক মো. কামাল হোসেন, ৫২ নং ওয়ার্ড জাপার সাধারণ সম্পাদক বাবুল হোসেন মিন্টু, ৫৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আসাদ মিয়া, ছাত্র সমাজের ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ সুমন, স্বেচ্ছাসেবক পার্টির মহানগরের যুগ্ম আহবায়ক মো. আব্দুল হাকিম, সদস্য সচিব মো. রনি হাওলাদার, তরুণ পার্টির শ্যামপুরের আহবায়ক মো. লিটন আলী, কদমতলীর আহবায়ক মো. জীবন, শ্রমিক পার্টির কদমতলী থানার সভাপতি রাজন আহমেদ শিশির, সাধারণ সম্পাদক মো. রাহাত, মহিলা পার্টির শায়লা রহমান, পারুল আক্তার, রুবিনা আক্তার, ফরিদা ইয়াসমিন, অনামিকা, পিংকি, ছাত্র সমাজের মো. কাব্য, মো. যুবরাজ, মো. আকাশ, মো. মসলিম, মো জয়, হিন্দু মহাজোটের ঢাকা মহানগরের সভাপতি ডি. কে সমির প্রমুখ।

ঢাকাটাইমস/০৮ফেব্রুয়ারি/জেবি/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :