বগুড়ায় বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা আহত ৪

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৫০

বগুড়ার নন্দীগ্রামে পদযাত্রা থেকে ফেরার সময় বিএনপির নেতাকর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন বিএনপি চারজন নেতা। এ সময় একটি মোটরসাইকেলও ভাঙচুর করা হয়। আওয়ামী লীগের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন উপজেলা বিএনপির নেতারা। ঘটনাটি ঘটেছে শনিবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের হাটকড়ি এলাকায়।

হামলায় আহতরা হলেন- উপজেলার ভাটগ্রাম ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল হাকিম, ৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি বাদশা মিয়া, ৫নং ইউনিয়ন যুবদলের যুগ্ম সম্পাদক রোকনুজ্জামান, ৫নং যুবদল নেতা সিদ্দিকুর রহমান।

নন্দীগ্রাম উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন আদর বলেন, আহতরা নেতারা পদযাত্রা শেষ করে বাড়ি ফিরছিল। এ সময় পথরোধ করে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালিয়ে লাঠিসোটা দিয়ে মারধর করেছে। এতে তাদের চারজন নেতা আহত হয়েছে। তাদের প্রত্যেককে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত চারজনের মধ্যে আব্দুল হাকিম, সিদ্দিকুর এবং রোকনুজ্জামানের ওপর হাটকড়ি এলাকাতে হামলা চালানো হয়। এ সময় বিএনপি আব্দুল হাকিমের মোটরসাইকেল ভাঙচুর করা হয়। আর বাদশা মিয়ার ওপর হামলা চালানো হয় পুনাইল এলাকায়।

ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার আলী, পদযাত্রা থেকে ফেরার সময় তারা সরকারবিরোধী বিভিন্ন স্লোগান দিচ্ছিল। আমাদের লোকজন তাদের নিষেধ করতে গেলে হট্টগোলের সৃষ্টি হয়। এ সময় আমাদের দলেরও দু’জন লোক আহত হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নন্দীগ্রাম থানা পুলিশের ওসি আনোয়ার হোসেন বলেন, এ বিষয়ে কোন পক্ষ এখনও অভিযোগ জানায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :