ডি মারিয়ার হ্যাটট্রিক, সেরা ষোলোতে জুভেন্টাস

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২৮

উয়েফা ইউরোপা লিগে বৃহস্পতিবার রাতের ম্যাচে অ্যাঞ্জেল ডি মারিয়ার হ্যাটট্রিকে নান্তেসকে রীতিমতো উড়িয়ে দিয়েছে ইতালিয়ান জায়ান্ট ক্লাব জুভেন্টাস। ম্যাচটি ৩-০ গোল ব্যবধানে জিতে সেরা ষোলোতে জায়গা করে নিয়েছে ম্যাসিমিলিয়ানো আলেগ্রির শিষ্যরা।

নিজেদের মাঠে অনুষ্ঠিত নক আউটপর্বের প্রথম লেগে ১-১ গোল ব্যবধানে ড্র করেছিলো জুভেন্টাস। তাই শেষ ষোলোতে উঠতে হলে জয়ের কোনো বিকল্প ছিল না তুরিনের দলটির। এদিন ম্যাচে ৩-০ ব্যবধানে জেতায় দুই লেগ মিলিয়ে ৪-১ গোলে এগিয়ে থেকে পরের রাউন্ড নিশ্চিত করে জুভেন্টাস।

প্রতিপক্ষের মাঠে অনুষ্ঠিত ম্যাচের পঞ্চম মিনিটেই গোলের খাতা খোলেন ডি মারিয়া। নিকোলো ফাগিওলির দেয়া পাস থেকে বল পেয়ে লক্ষ্যভেদ করেন আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জয়ী এই তারকা ফুটবলার। ম্যাচের ২০তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন তিনি।

ম্যাচের ১৭ মিনিটে ইচ্ছাকৃত ভাবে বলে হাত লাগানোয় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন স্বাগতিক ডিফেন্ডার নিকোলাস পালোইস। এতেই দশজনের দলে পরিণত হয় নান্তেস। আর ম্যাচের ৭৮তম মিনিটে ব্লাহোভিচের যোগান থেকে বল পেয়ে নিজের ও দলের হয়ে তৃতীয় গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন ডি মারিয়া।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :