খাগড়াছড়িতে বিপুল অস্ত্র-গোলা বারুদসহ মগপার্টির ৫ সদস্য আটক

খাগড়াছড়ি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:২৯ | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:১৯

খাগড়াছড়ির মানিকছড়িতে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলা বারুদ এবং ভারতীয় রুপিসহ পাহাড়ের আঞ্চলিক সন্ত্রাসী সংগঠন মগপার্টির ৫ সদস্যকে আটক করেছে সেনাবাহিনী। মানিকছড়ি-ফটিকছড়ি সীমান্তে মগপার্টি সন্ত্রাসী তৎপরতা চালাচ্ছে এমন গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার মধ্যরাতে গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. কামাল মামুনের নেতৃত্বে তিন ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের সেনা সদস্যরা অভিযান চালায়।

এসময় মানিকছড়ি সাব জোনের আওতাধীন বটতলী এলাকার রমজান আলীর বাড়ি থেকে অস্ত্র ও গোলা বারুদসহ পাঁচ সন্ত্রাসীকে আটক করে সেনা সদস্যরা।

উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্রের মধ্যে রয়েছে- ৪টি মর্টার, ১টি একে ৪৭ রাইফেল, ১টি এম ওয়ান রাইফেল, ১টি এলজি লং ব্যারেল, ১টি পয়েন্ট ২২ মি:মি: রাইফেল, ১টি চায়না পিস্তল, ১টি এলজি শর্ট ব্যারেল, ২টি ওয়াকিটকি, মাইন তৈরীর সরঞ্জাম, ৬৭ রাউন্ড গোলা বারুদসহ বিভিন্ন সরঞ্জাম।

জানা গেছে, রমজান আলী নামের এক ব্যক্তিকে জিম্মি করে গত তিনদিন ধরে তার বাসায় সন্ত্রাসীরা অবস্থান নিয়ে এ সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করছিল সন্ত্রাসীরা। আটককৃত সন্ত্রাসীদের আইনি প্রক্রিয়া শেষে পুলিশে হস্তান্তরের প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২৫রেফব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :