‘সংসদ নির্বাচনে কালো টাকার ছড়াছড়ির ব্যাপারে সতর্ক দুদক’

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:১৪ | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২৭

জাতীয় সংসদ নির্বাচনে কালো টাকার ছড়াছড়ির ব্যাপারে দুর্নীতি দমন কমিশন সতর্ক অবস্থানে রয়েছে বলে জানিয়েছেন দুদক কমিশনার ড. মোজাম্মেল হক খান।

শনিবার সকালে মাদারীপুর সদরের পাঁচখোলায় তিনকোটি ৯১ লাখ টাকা ব্যয়ে তিনতলাবিশিষ্ট আশ্রয় প্রকল্প নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা।

দুদক কমিশনার আরো বলেন, সংসদ নির্বাচন আসলে কালো টাকার ছড়াছড়ি এটা পুরনো অভ্যাস। এটা হতে পারে, আবার নাও হতে পারে। দেশের অতীত সংস্কৃতি থেকে কিছুনা অনুমান করা যেতে পারে। দুর্নীতি দমন কমিশন দুর্নীতি বিরুদ্ধে সোচ্চার। নির্বাচনের আগে, নির্বাচনের সময় ও পরে। দুদক কমিশনের আইনে যে ক্ষমতা দুদককে দেয়া হয়েছে তা বাস্তবায়ন করা হবে। দলমত নির্বিশেষে দুর্নীতির বিরুদ্ধে যে কার্যবিধি তা প্রতিফলন করা হবে।

কালো টাকা যাদের কাছে রয়েছে, দুদকের কাছে এমন কোন খসড়া নেই উল্লেখ করে ড. মোজ্জামেল হক খান বলেন, যারা বা যে দল নালিশ করার জন্য তৈরি, তারা কালো টাকাধারীদের খসড়া তৈরি করে দিলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের সভাপতিত্বে ও সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মশিউর রহমানের সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মো. মিজানুর রহমান, উপপ্রকল্প পরিচালক কামরুল আহসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাইনউদ্দিন, জেলা ও ত্রাণ পুনর্বাসন কর্মকর্তা লিয়াকত হোসেন, পাঁচখোলা মুক্তিসেনা উচ্চ বিদ্যালয় (কলেজের) সভাপতি আব্দুল হক, অধ্যক্ষ আব্দুল হালিমসহ অনেকেই।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :