সতীর্থদের জন্য মেসির সোনার প্রলেপের আইফোন উপহার

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০২ মার্চ ২০২৩, ১৫:৫০ | প্রকাশিত : ০২ মার্চ ২০২৩, ১৫:০০

ক্লাব ক্যারিয়ারের সব ধরনের শিরোপা জিতলেও দেশের জার্সিগায়ে অধরা ছিল বিশ্বকাপের ট্রফি। অবশেষে কাতার বিশ্বকাপে সেটাও পেয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। চ্যাম্পিয়ন হওয়ার ক্ষেত্রে বড় ভূমিকা ছিল সতীর্থদের। তাই বিশ্বকাপজয়ী সদস্যের জন্য এবার সোনার প্রলেপের আইফোন উপহার দিচ্ছেন মেসি।

কাতার বিশ্বকাপের শিরোপা জেতার মাধ্যমে নিজেকের অনন্য পর্যায়ে নিয়ে গেছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলার লিওনেল মেসি। অথচ গেল বিশ্বকাপের প্রথমপর্ব থেকেই বাদ পড়তে পারতো দলটি। তবে দলীয় পারফরম্যান্সের মাধ্যমে শেষ পর্যন্ত আর কোনো ম্যাচে হারতে হয়নি তিনবারের বিশ্বকাপজয়ীদের।

সৌদি আরবের সঙ্গে হারার পরও দলের সবাই ছিলেন আত্মবিশ্বাসী। মূলত মেসির জন্যই আপ্রাণ চেষ্টা করে গেছেন তারা। সতীর্থদের এমন মনোভাবের জন্য উপহারস্বরূপ ৩৫টি আইফোন-১৪ উপহারের ব্যবস্থা করেছেন আর্জেন্টাইন দলনেতা।

সতীর্থদের সঙ্গে কোচিং স্টাফ ও সাপোর্টিং স্টাফসহ সবার জন্য বরাদ্ধ থাকছ একটি করে মুঠোফোন। সবার ফোনে আলাদা আলাদা করে নাম লেখা রয়েছে। সেই সঙ্গে থাকছে জার্সি নম্বরও। পেছনে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের লোগোও লাগানো থাকছে। আর তিনটি তারকাসহ আরও লেখা থাকবে বিশ্ব চ্যাম্পিয়ন ২০২২।

ইংরেজি গণমাধ্যম দ্য সানের প্রতিবেদন অনুযায়ী প্রতিটি আইফোনের জন্য ১ লাখ ৭৫ হাজার ইউরো খরচ করেছেন মেসি। যা বাংলাদেশি মুদ্রায় দুই কোটিরও বেশি।

(ঢাকাটাইমস/০২মার্চ/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :