মৌলভীবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার
 | প্রকাশিত : ০৭ মার্চ ২০২৩, ১৩:২৩

মৌলভীবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ২ জনের মৃত্যু হয়েছে। সোমবার সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের জগন্নাথপুর এলাকায় কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে মুন্নি বেগম (৪) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। অপরদিকে এদিন রাত সাড়ে ৮টার দিকে রাজনগরের চাটুরা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা লেগে মোটর সাইকেল আরোহী আবুল খায়ের গ্রুপের মার্কেটিং অফিসার সুহেল আহমেদ নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

জানা যায়, শিশু মুন্নি বেগম পাশের বাসায় শিরনি খাওয়ার জন্য অন্য শিশুদের সাথে পায়ে হেঁটে যাচ্ছিল। এ সময় শ্রীমঙ্গল থেকে ছেড়ে আসা দ্রুতগতির কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ন ২০-৮৯৬১) মূল সড়ক থেকে নিয়ন্ত্রণ হারিয়ে ওই শিশুটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সোমবার সন্ধ্যার দিকে মৌলভীবাজার শহরতলীর শ্রীমঙ্গল সড়কে জগন্নাথপুর এলাকার পল্লিবিদ্যুৎ জোনাল কার্যালয়ের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। এসময় উত্তেজিত জনতা কাভার্ডভ্যানটিকে আটক করলেও ঘাতক চালক পালিয়ে যায়। তবে কাভার্ডভ্যানের হেলপারকে আটক করতে সক্ষম হন স্থানীয়রা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। নিহত শিশুর বাবা মুন্না মিয়া পেশায় একজন ট্রাক শ্রমিক।

অপরদিকে রাত সাড়ে ৮টার দিকে মৌলভীবাজারের রাজনগরের চাটুরা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা লেগে মোটর সাইকেল আরোহী আবুল খায়ের গ্রুপের মার্কেটিং অফিসার সুহেল আহমেদ নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তার বাড়ি কুমিল্লায় বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

স্থানীয়রা দুর্ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করেন রাজনগর থানার এসআই মোহাম্মদ ওয়াবেদ।

(ঢাকাটাইমস/৭মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ভাঙ্গা-রাজবাড়ী-ঢাকা রুটে আসছে নতুন ২ জোড়া ট্রেন

‘৭ জানুয়ারি আ.লীগ প্রার্থীকে জেতাতে অপকর্ম করেছি’, আ.লীগ নেতার বক্তব্য ভাইরাল

পিরোজপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে হলফনামায় তথ্য গোপনের অভিযোগ

গজারিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রশ্নফাঁসে জড়িত ডা. তারিমের ডায়াগনস্টিক সেন্টারকে লাখ টাকা জরিমানা

পূবাইলে পানি ও খাবার স্যালাইন বিতরণ

চাঁদপুরে ইলিশ ধরার প্রস্তুতি জেলেদের

দেশের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা যশোরে

সিলেটের ৪ উপজেলায় ২৫ চেয়ারম্যান প্রার্থী, ৯ জন স্বশিক্ষিত

পাইনাপেল সিল্ক উৎপাদনে আমাদের সহযোগিতা থাকবে: সমাজকল্যাণমন্ত্রী

এই বিভাগের সব খবর

শিরোনাম :