কোনো অশুভ শক্তি দেশের উন্নয়ন ঠেকাতে পারবে না: বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মার্চ ২০২৩, ১৫:৪৬

কোনো অশুভ শক্তি দেশের উন্নয়ন ঠেকাতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। তিনি বলেন, রাজনীতি, গণতন্ত্র ধারাবাহিকতায় সাংবিধানিক প্রক্রিয়ায় উন্নয়ন অগ্রগতির পথে বাংলাদেশ এগিয়ে যাবে।

বৃহস্প‌তিবার সকা‌লে মাদারীপুর শহীদ বাচ্চু সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব একথা বলেন।

আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম আরও বলেন, ধবংসাত্মক কর্মকাণ্ড করে দেশের গণতন্ত্র ও সাংবিধানিক ধারাবহিকতার পথ যেন কেউ বাধাগ্রস্ত করতে না পারে সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে।

তিনি আরও বলেন, দলবল নির্বিশেষে ঐক্যবদ্ধ থেকে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাবো। আমরা উন্নত দেশ হিসেবে বিশ্বের কাছে আমাদের পরিচয় তুলে ধরবো।

বিদ্যালয়ের সভাপতি এইচ.এ. এম নিজামউদ্দিন হামিমের সভাপতিত্বে আয়োজিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা পরিষদের সদস্য মহিউদ্দিন খান নাঈম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম তুষার ভুইয়া, কাউন্সিলর মফিজুর রহমান হাওলাদার, সাবেক কাউন্সিলর জাকির হোসেন হাওলাদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিরাজ খান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ, শহীদুল ইসলামসহ অনেকেই। এর আগে প্রধান অতিথি নবনির্মিত চারতলা ভবনের উদ্বোধন করেন।

(ঢাকাটাইমস/৯মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :