সরকার মেগা উন্নয়নের নামে মেগা দুর্নীতি করেছে: ড. মঈন খান

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০২৩, ১৭:২৩

সরকার মেগা উন্নয়নের নামে মেগা দুর্নীতি করে জনগণের সমর্থন হারিয়ে সুষ্ঠু নির্বাচনকে ভয় পাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান।

শনিবার দুপুরে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মানিকগঞ্জ শহরের বেউথা এলাকায় জেলা বিএনপির মানববন্ধনে এসব কথা বলেন তিনি।

মঈন খান আরও বলেন,`আওয়ামী লীগ সরকার যদি দেশে এতই উন্নয়ন করে থাকে তাহলে কেন তারা সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পায়। মানুষের জন্য ভালো কাজ করলে তো এতো চিন্তার কারণ নেই মানুষ খুশি হয়েই তাদের ভোট দিয়ে পুনরায় ক্ষমতায় আনবে। কারণ তারা ভালো করেই জানে, তারা ভালো কাজ করে নাই। মেগা উন্নয়নে নামে মেগা দুর্নীতি করায় জনগণের সমর্থন হারিয়েছে। সে কারণে তারা আবারো জোর করে নির্বাচন করতে চায়। কিন্তু বাংলাদেশের মানুষ সেটা হতে দেবে না। সেই দিন চলে গিয়েছে বাংলাদেশের মানুষ জেগেছে।’

তিনি বলেন, ‘আজকে যদি একটি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনে আওয়ামী লীগ জয় লাভ করে আসতে পারে, আমি সর্বপ্রথম তাকে অভিনন্দন জানাবো। কিন্তু আওয়ামী লীগ জানে বাংলাদেশের বাস্তবতা আজ ভিন্ন। যদি একটি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন দেয়, বাংলাদেশের শতকরা ১০ শতাংশ ভোটও তারা পাবে না।

মঈন খান বলেন, 'বিএনপি চেয়রপার্সন খালেদা জিয়াকে মুক্ত করতে প্রয়োজনে রাজপথে থাকবো। ঘরে ফিরবো না। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার জন্য যেভাবে মুক্তিযুদ্ধ হয়েছিল, সেভাবে সংগ্রাম করে আমরা বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধার করবো।

জেলা বিএনপি সভাপতি আফরোজা খান রিতার সভাপতিত্বে বেলা ১১ থেকে শুরু হওয়া ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচিতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস.এ কবির জিন্নাহসহ জেলার সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

(ঢাকাটাইমস/১১মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

গোটা দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছেন প্রধানমন্ত্রী: রিজভী 

উপজেলা নির্বাচন এখন উপজ্বালায় পরিণত হয়েছে: সালাম

তীব্র তাপপ্রবাহে জাপার পানি ও স্যালাইন বিতরণ

উপজেলা নির্বাচনও বর্জন করবে জনগণ: প্রিন্স

কাল্পনিক কাহিনি বানিয়ে নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দেওয়া হচ্ছে: মির্জা ফখরুল

ঝিনাইদহ-১ আসনে উপনির্বাচন: দুদিনে আ.লীগের ১৭টি মনোনয়ন ফরম বিক্রি

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পদ প্রাপ্তি নিয়ে নানা গুঞ্জন, প্রশ্ন

গরমে অতিষ্ঠ জনসাধারণের মাঝে জাপার পানি ও স্যালাইন বিতরণ

প্রধানমন্ত্রী ফ্যাসিবাদী শাসকগোষ্ঠীর রোল মডেল, অভিযোগ রিজভীর

নেত্রীর জন্য জান নয়, সিদ্ধান্ত মানুন: দীপু মনি

এই বিভাগের সব খবর

শিরোনাম :