শরীয়তপুরে যুবলীগ নেতার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে চারা বিতরণ

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০২৩, ১১:৪১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে শরীয়তপুর পৌরসভা যুবলীগের সহ-সভাপতি, সাংবাদিক ও সাবেক ছাত্রনতো মো. রোমান আকন্দ'র উদ্যোগে ৫ শতাধিক শিক্ষার্থীদের মাঝে ১৭ রকমের গাছের (ফলদ, বনজ ও ঔষধি) চারা বিতরণ করা হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের সূবর্ণজয়ন্তী উপলক্ষে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে এসব চারা বিতরণ করা হয়।

রবিবার সকালে শরীয়তপুরের সাজনপুর মডার্ন কিন্ডার গার্টেন প্রাঙ্গণে এ কর্মসূচি পালন করা হয়। এসময় প্রতিষ্ঠানের অধ্যক্ষ সোহাগ হাওলাদার সহ শিক্ষার্থী-অভিভাবক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও যুবলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় যুবলীগ নেতা মো. রোমান আকন্দ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে নতুন প্রজন্মকে পরিবেশ বান্ধব দেশ গড়ায় উদ্ধুদ্ধ করতেই যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহবানে সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে সারাদেশের ন্যায় শরীয়তপুরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে যুবলীগের পক্ষ থেকে কোমলমতি শিশু শিক্ষার্থীদের মাঝে এই গাছের চারা বিতরণ করা হচ্ছে। আজকের শিশুরাই আগামী দিনে একটি গ্রিন বাংলাদেশ, ক্লিন বাংলাদেশ তথা স্মার্ট বাংলাদেশের নেতৃত্ব দেবে।

(ঢাকাটাইমস/১২মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :