মৌলভীবাজারে বিএনপির মানববন্ধনে হামলায় কাতারে রাজনগর জাতীয়তাবাদী ফোরামের প্রতিবাদ

আমিন ব্যাপারী, কাতার
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০২৩, ১২:৩১

মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাছের রহমান ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সুহান এবং জাসাসের সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের ওপর আওয়ামী লীগ ও ছাত্রলীগের হামলার প্রতিবাদ জানিয়েছে সংগঠনটির কাতার শাখা।

মঙ্গলবার রাজনগর জাতীয়তাবাদী ফোরামের উদ্যোগে দোহার নিউ জামান হোটেলে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি সেলিম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিক আসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাতার বিএনপির সহসভাপতি ও ফোরামের প্রধান উপদেষ্টা হাবিবুর রহমান।

এতে বক্তব্য রাখেন কাতার বিএনপির সহ-সভাপতি আব্বাস উদ্দীন, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন কাজল,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফনি ভূষণ দাস, শাহাদাত হোসেন, আহমেদ নবী নোমান, যুবদল নেতা আমিনুল ইসলাম সুমন, সংগঠনের উপদেষ্টা সেলিম আহমেদ, সিনিয়র সহ-সভাপতি শেখ সাইদুর রহমান, সহসভাপতি মোক্তার তালুকদার, যুগ্ম-সম্পাদক সুজানুর রহমান, সাইফুর রহমানসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

প্রসঙ্গত, গত শনিবার (১১ মার্চ) দুপুরে মৌলভীবাজারে বিএনপির মানবন্ধনে ছাত্রলীগ ও যুবলীগের হামলায় সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানসহ ২০ জন আহত হন। আহতদের মধ্যে ছাত্রলীগের ৫ জন রয়েছে। সংঘর্ষ চলাকালে ২টি গাড়ি ভাংচুর করা করা হয়। আহতরা স্থানীয় বিভিন্ন বেসরকারি ক্লিনিকে চিকিৎসা নেন।

(ঢাকাটাইমস/১৫মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :