শরীয়তপুরে বজ্রপাতে প্রবাসীসহ তিনজনের মৃত্যু

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০২৩, ১৭:০৭

শরীয়তপুরের ভেদরগঞ্জ ও জাজিরা উপজেলায় বজ্রপাতে সৌদি প্রবাসীসহ তিনজনের মৃত্যু হয়েছে।

বুধবার দুপুরে জাজিরা উপজেলার বড়কান্দি ইউনিয়ন এবং ভেদরগঞ্জ মহিষার ও ছয়গাও ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জাজিরা উপজেলার বড়কান্দি ইউনিয়নের উমরদি মাদবরকান্দি গ্রামের জাহাঙ্গীর মোল্লার ছেলে সিফাত মোল্লা ও ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়নের মহিষার গ্রামের মোসলেম মালের স্ত্রী আনোয়ারা বেগম এবং সৌদি প্রবাসী নাদিম মুন্সি নাজিমপুরের বাসিন্দা।

আহত শিশু কাচারিকান্দি গ্রামের সেলিম শেখের মেয়ে সুরা (২)।

জানা গেছে, সিফাত মোল্লা বাড়ির পাশের মাঠে কৃষি কাজ করছিলেন। বৃষ্টির সঙ্গে হঠাৎ বজ্রপাত হলে আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ছাড়া নিজ ঘরে শিশু সুরা খেলছিল, বৃষ্টির সঙ্গে হঠাৎ বজ্রপাত হলে গুরুতর আহত হয়। পরে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠান।

এদিকে, আনোয়ারা বেগম মাঠ থেকে গরু আনতে যান। এ সময় বৃষ্টির সঙ্গে হঠাৎ বজ্রপতে নিহত হন। অপরদিকে নাজিমপুরে মাছের প্রজেক্টে খাদ্য দিতে গিয়ে সৌদি প্রবাসী নাদিম মুন্সি নামের এক যুবক বজ্রপাতে নিহত হন।

জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুল হাসান সোহেল, মহিষার ইউনিয়নের চেয়ারম্যান হাজী অরুন হাওলাদার ও ছয়গাঁও ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সদস্য মাঝী মোহাম্মদ আবুল হোসেন বজ্রপাতে তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/১৫মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :