নির্বাচনকে সামনে রেখে একটি চক্র দেশকে অস্থিতিশীল করতে চায়: খোকা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০২৩, ১৯:০৮

জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, নির্বাচনকে সামনে রেখে দেশ ও মুক্তিযুদ্ধ বিরোধী একটি চক্র অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়। এ থেকে জনগণকে সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, এ রাষ্ট্র শুধু রাজনীতিবিদদের নয়, সকলের। আর দেশ বিরোধী সকল চক্রান্তের বিরুদ্ধে দেশের সকল স্বেচ্ছাসেবী সংগঠনকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে সোনারগাঁও রয়েল রিসোর্টে ভয়েস অফ ভলেন্টিয়ার্স পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি'র উদ্যাগে "সামাজিক ভূমিকা ও গুণীজন সম্বর্ধনা" অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খোকা বলেন, প্রতিটি এলাকায় তরুন সমাজ সমাজের উন্নয়নে স্বেচ্ছাশ্রম দিয়ে থাকেন। তারা কোনো রাজনীতি করে না। আজকে সোনারগাঁওয়ে তরুণরা যেভাবে নিজ উদ্যাগ্যে স্বেচ্ছাশ্রম দিয়ে গ্রাম পর্যায়ের মানুষের ভালবাসা পেয়েছে তা অন্যান্য এলাকার জন্য উদাহরণ হিসেবে থাকবে।

তিনি বলেন, মহান স্বাধীনতা যুদ্ধে শুধু রাজনৈতিক কর্মীরাই অংশ গ্রহণ করেনি, সাধারণ মানুষের আত্মত্যাগেই আমরা স্বাধীন রাষ্ট্র পেয়েছি। স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌঁছে দিতে হলে আগে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে হবে।

এসময় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, মানবকল্যান সোসাইটির সভাপতি আব্দুল মান্নান, অধ্যক্ষ আব্দুল লতিফ, তৌফিকা সাহেদ, মহিন মির্জা, সুজন কুমার হালদা, খালেক মাষ্টার, খন্দকার পনির হোসেন প্রমুখ। অনুষ্ঠানে শেষে শতাধিক স্বেচ্ছাসেবককে সম্মাননা প্রদান করেন লিয়াকত হোসেন খোকা।

(ঢাকাটাইমস/২১মার্চ/জেবি/)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :