শাহরুখ খানের প্রশংসা করে তীব্র আক্রমণের মুখে পাকিস্তানি নায়িকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০২৩, ১১:১০

২০১৭ সালে বলিউডের ক্রাইম-থ্রিলার ‘রইস’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছিলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। তারপর থেকেই কিং খানে মুগ্ধ তিনি। তবে সম্প্রতি, বলিউড বাদশার প্রশংসা করার কারণেই নিজের দেশে তীব্র আক্রমণের মুখে পড়তে হলো মাহিরাকে।

সে দেশের ক্ষমতাসীন দল পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএলএন)-এর এক নেতা ড. আফনান উল্লাহ খান মাহিরাকে কটাক্ষ করে বলেন, ‘টাকার জন্য ভারতীয় অভিনেতাদের তোষামোদ করেন মাহিরা’।

ঠিক কী ঘটেছে?

সম্প্রতি পাকিস্তানের আর্টস কাউন্সিলে আয়োজিত এক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন মাহিরা খান। সেখানে তিনি পাকিস্তানে মহিলাদের জন্য আর্থিক স্বাধীনতার গুরুত্ব, তার অভিনয় ক্যারিয়ার, তার রাজনৈতিক সংশ্লিষ্টতা এবং অন্যান্য অনেক বিষয়েই কথা বলেছেন।

এ সময় কথা প্রসঙ্গে শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ হন মাহিরা। নিজেকে শাহরুখের ‘ফ্যান গার্ল’ হিসাবে ব্যাখ্যাও করেন। তাতেই দেশটির পিএমএলএন নেতা আফনান উল্লাহর চক্ষুশূল হন মাহিরা। উর্দুতে টুইট করতে দেখা যায় তাকে। একই কারণে মাহিরার পাশাপাশি আক্রমণ করা হয় আনোয়ার মাকসুদকেও। আনোয়ার মাকসুদ বলেন, শাহরুখ তার সময়ের অভিনেতা, তিনি শাহরুখের প্রেমে পড়েছিলেন।

এরপরই আফনান উল্লাহ নামে ওই পাক নেতা টুইটে লেখেন, ‘মাহিরা খানের মানসিক স্বাস্থ্যে সমস্যা রয়েছে এবং আনোয়ার মাকসুদ জীবনের এই পর্যায়ে পৌঁছে মাতাল হয়ে গেছেন। এই দুজনের নির্লজ্জ চরিত্র জনসাধারণের দ্বারা অভিশপ্ত। মাহিরা খানের চরিত্রের উপর বই লেখা যেতে পারে। তিনি অর্থের জন্য ভারতীয় অভিনেতাদেরও তোষামোদ করেন এবং আনোয়ার মাকসুদ কুসংস্কারে পূর্ণ একটি অভিশপ্ত চরিত্র।’

শুধু তাই নয়, খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই অনুরাগীদেরও সমালোচনার মুখে পড়তে হয়েছে মাহিরাকে। যদিও ঘটনার পর মুখ খোলেননি মাহিরা। বেশ কিছুদিন হলো ভারতে পাকিস্তানি শিল্পীদের নিষিদ্ধ করায় বহু পাক শিল্পীরই শাহরুখদের দেশে কাজ করা বন্ধ রয়েছে।

(ঢাকাটাইমস/২৩মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :