জয়পুরহাটে ট্রেনের ধাক্কায় পৃথক স্থানে দুজনের মৃত্যু

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২৩, ১৪:০৮

জয়পুরহাটের রেলপথের পৃথক দুটি স্থানে ট্রেনের ধাক্কায় দুজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার তেঘর রেলক্রসিং এলাকায় দুর্গা রানী কুন্ডু নামে একজন ও পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের খদ্দা গ্রামের খিরার পুকুর এলাকায় সকাল সাড়ে ৮টার দিকে অজ্ঞাত অপরজনের মৃত্যু হয়।

নিহত দুর্গা রানী কুন্ডু হলেন জয়পুরহাট পৌরশহরের চিত্রাপাড়া এলাকার মৃত শিবু কুন্ডুর স্ত্রী। অজ্ঞাত অপর জনের পরিচয় এই প্রতিবেদনটি লেখা পর্যন্ত পাওয়া যায়নি।

নিহত দুর্গা রানী কুন্ডুর স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, আনুমানিক সকাল সাড়ে ৯

টার দিকে তেঘর রেলগেট এলাকায় রেললাইন ধরে হাঁটছিলেন। এ সময় পেছন থেকে আসা চিলাহাটি থেকে ছেড়ে রাজশাহী অভিমুখী বরেন্দ্র এক্সপ্রেস তাকে ধাক্কা দিলে তিনি রেললাইনে কাঁটা পড়ে ঘটনাস্থলেই নিহত হন।

নিহতের বাড়ির পাশেই ঘটনাটি ঘটায় পুলিশ খবর পাওয়ার আগেই স্বজনরা মরদেহটি বাড়ি নিয়ে যান।

অপরদিকে, পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের খদ্দা গ্রামের খিরার পুকুর এলাকার রেললাইন পার হতে গেলে একই ট্রেন চিলাহাটি থেকে ছেড়ে রাজশাহী অভিমুখী বরেন্দ্র এক্সপ্রেসের ধাক্কায় রেললাইনের পাশে ছিটকে পড়ে অজ্ঞাত যুবক (৪৫) নিহত হন।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, একই জেলার দুইটি পৃথক স্থানে ট্রেনের ধাক্কায় দুজনের মৃত্যুর খবর পেয়ে রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে একজন ব্যক্তির মরদেহ উদ্ধার করেছ। অপরজনের লাশ পরিবার আগেই নিয়ে চলে গেছে। অজ্ঞাত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, অজ্ঞাত ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তবে পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৩০মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :