ঈদ উপলক্ষে যুক্তরাষ্ট্রে মুক্তি পাচ্ছে ‘ব্ল্যাক ওয়ার’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২৩, ১৪:২৭

সাফল্যের সঙ্গে দেশের প্রেক্ষাগৃহে প্রদর্শনের পর এবার যুক্তরাষ্ট্রে মুক্তি পাচ্ছে আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম ২: ব্ল্যাক ওয়ার’। শুক্রবার (৩১ মার্চ) দেশটির বেশ কিছু শহরে সিনেমাটি মুক্তি পাবে। সেসব জায়গায় ঈদ উপলক্ষে মাসব্যাপী দেখানো হবে ‘ব্ল্যাক ওয়ার’।

আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী অভিনীত সিনেমাটি এরই মধ্যে যুক্তরাষ্ট্রে মুক্তির সব প্রস্তুতি সম্পন্ন করে ফেলেছে এটির পরিবেশনা সংস্থা বায়োস্কোপ ফিল্মস। এ খবর নিশ্চিত করেছেন ‘ব্ল্যাক ওয়ার’-এর কাহিনিকার, পরিচালক ও প্রযোজক সানী সানোয়ার।

সানী গণমাধ্যমকে বলেছেন, ‘৩১ মার্চ যুক্তরাষ্ট্রের কয়েকটি শহরে ‘ব্ল্যাক ওয়ার’ মুক্তি দেওয়া হচ্ছে। পরবর্তীতে ঈদ উপলক্ষে সবগুলো গুরুত্বপূর্ণ শহরে মুক্তি পাবে। একই ডিস্ট্রিবিউটর কানাডা ও মধ্যপ্রাচ্য মুক্তির জন্য সব প্রস্তুতি গ্রহণ করেছে।’

ডিস্ট্রিবিউশন এজেন্সির দুই কর্ণধারের একজন নওশাবা রুবনা রশীদ। তিনি বলেন, ‘যুক্তরাষ্ট্র-কানাডার দর্শকদের জন্য উপযোগী সিনেমা বেছে বের করে আমরা মুক্তি দিয়ে থাকি। তাই আমাদের প্রতি এ অঞ্চলের দর্শকদের আস্থা ক্রমাগতভাবে বৃদ্ধি পাচ্ছে। যার প্রতিফলন ঘটছে থিয়েটারে দর্শক সংখ্যা বৃদ্ধির মাধ্যমে।’

পুলিশ অ্যাকশন থ্রিলার ‘ব্ল্যাক ওয়ার’ কপ ক্রিয়েশনের প্রযোজনায় যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। চলতি বছরের ১৩ জানুয়ারি ছবিটি বাংলাদেশে মুক্তি পায়। এরপর ১০ ফেব্রুয়ারি মুক্তি পায় অস্ট্রেলিয়ায়।

মাইম মাল্টিমিডিয়ার সহ-প্রযোজনায় এবং ঢাকা ডিটেকটিভ ক্লাবের সহযোগিতায় নির্মিত ‘ব্ল্যাক ওয়ার’-এ শুভ-ঐশী ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, শহীদুজ্জামান সেলিম, হাসান ইমাম, লায়লা ইমাম, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, খালিদুর রহমান রুমী, ইমরান সওদাগর, খশরু পারভেজ প্রমুখ।

(ঢাকাটাইমস/৩০মার্চ/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :