১২ বছর ধরে কেন মিডিয়ার বাইরে? জানাতে আসছেন শ্রাবন্তী

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ মার্চ ২০২৩, ১৫:২০ | প্রকাশিত : ৩০ মার্চ ২০২৩, ১৫:০৭

একসময় ছোটপর্দা মাতিয়েছেন মডেল ও অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী। কাজ করেছেন সিনেমায়ও। কিন্তু ২০১০ সালে হঠাৎই দেশ ছেড়ে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। সে বছর তিনি শেষ কাজ করেন ‘ডালিম কুমার’ নামে একটি নাটকে। এরপর গত এক যুগে মাঝে মধ্যে দেশে আসলেও ক্যামেরা সামনে দাঁড়াননি।

অবশেষে বিরতি ভাঙছেন শ্রাবন্তী। দীর্ঘ ১২ বছর পর ফের আসতে চলেছেন টিভির পর্দায়। মাছরাঙা টেলিভিশনের ‘রাঙা সকাল’ নামে একটি অনুষ্ঠানে বিশেষ ঈদ আয়োজনের বিশেষ অতিথি হয়ে আসছেন তিনি। এরই মধ্যে অনুষ্ঠানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানের প্রযোজক সূত্রে জানা গেছে, এক যুগের বেশি সময় ধরে কেন মিডিয়া থেকে দূরে আছেন, সেটাই এ অনুষ্ঠানের মাধ্যমে দর্শকদের জানাবেন শ্রাবন্তী। আরও জানাবেন, ব্যক্তি জীবনের টক-ঝাল-মিষ্টি কিছু সম্পর্কের কথা ও সামনের দিনগুলো নিয়ে তার নতুন পরিকল্পনার কথা।

এ প্রসঙ্গে শ্রাবন্তী বলেছেন, ‘দীর্ঘদিন পর একটি টিভি অনুষ্ঠানে অংশ নিয়েছি। নাটকের কথা মনে থাকলেও সর্বশেষ কবে টিভি অনুষ্ঠানে অংশ নিয়েছি সেটা মনে নেই। এ অনুষ্ঠানে এসে বেশ ভালো লাগছে। পুরোনো অনেক স্মৃতি রোমন্থন করেছি। আশা করি দর্শকের ভালো লাগবে।’

রুম্মান রশীদ খান ও খালেদার সঞ্চালনায় অনুষ্ঠানের এ পর্বটি প্রচার হবে মাছরাঙা টিভিতে ঈদের চতুর্থ দিন সকাল ৭টায়। সেই অপেক্ষায় শ্রাবন্তীর ভক্তরা।

যুক্তরাষ্ট্রে পাড়ি দেওয়ার বছরে অর্থাৎ ২০১০ সালের ২৯ অক্টোবর মোহাম্মদ খোরশেদ আলমকে বিয়ে করেন শ্রাবন্তী। আলম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক। পাশাপাশি তিনি এনটিভির মহাব্যবস্থাপক (অনুষ্ঠান) ছিলেন এবং চ্যানেল নাইনেও কাজ করেছেন।

২০১১ সালে জন্ম হয় শ্রাবন্তী-আলম দম্পতির প্রথম সন্তান মেয়ে রাবিয়াহ আলম। দ্বিতীয় কন্যা আরিশা আলমের জন্ম হয় ২০১৫ সালে। এর তিন বছরের মাথায় ২০১৮ সালের ৭ মে আলম যুক্তরাষ্ট্র প্রবাসী শ্রাবন্তীর বাবার বাড়ি বগুড়ায় তালাকের নোটিশ পাঠান।

এরপর ওই বছরেরই ২৫ জুন দুই কন্যাকে নিয়ে যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে ফিরে পরদিন ঢাকার খিলগাঁও থানায় স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন আর যৌতুকের মামলা করেন শ্রাবন্তী। ২২ জুলাই তিনি আলমের পাঠানো তালাকের নোটিশকে অবৈধ দাবি করে ঢাকার পারিবারিক আদালতে দাম্পত্য স্বত্ব পুনরুদ্ধারের মামলা করেন।

পরে ৩১ জুলাই ঢাকার পারিবারিক আদালতের বিচারক দ্বিতীয় অতিরিক্ত সহকারী আলমের পাঠানো তালাকের নোটিশের স্থগিতাদেশ দেন। ধারণা করা হচ্ছে, ‘রাঙা সকাল’ অনুষ্ঠানে শ্রাবন্তী এই বিষয়গুলোসহ তার দাম্পত্য জীবনের নানা বিষয় তুলে ধরবেন। যেগুলো হয়তো এতদিন অজানাই ছিল।

(ঢাকাটাইমস/৩০মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :