‘বাসন্তী মার্কা মিথ্যা প্রচারণায় আমরা যেন বঙ্গবন্ধু কন্যাকে না হারাই’

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ মার্চ ২০২৩, ১২:১৫ | প্রকাশিত : ৩০ মার্চ ২০২৩, ২২:২৯

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, বাসন্তী মার্কা মিথ্যা প্রচারণায় আমরা যেমন বঙ্গবন্ধুকে হারিয়েছি। আবার সেই একই মার্কা মিথ্যা প্রচারণায় আমরা যেন বঙ্গবন্ধুর কন্যাকে না হারাই।

তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত আলোচনা সভায় উপজেলার দলীয় কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাসন্তী নামে এক নারীকে নিয়ে মিথ্যাচার করে জাতির জনককে বিশ্বের কাছে ছোট করতে চেয়েছিল- আর সেটা ছিল বঙ্গবন্ধুকে হত্যার নীল নকশারই অংশ। আবার একই ধরনের ষড়যন্ত্রের গন্ধ পাওয়া যাচ্ছে। বুদ্ধিজীবীরা সেই ষড়যন্ত্র করে যাচ্ছেন। মিথ্যা প্রচারণা নিয়ে এখনও জননেত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে স্বাধীনতাবিরোধী শক্তি। ১০ টাকা হাতে দিয়ে দেশের একজন শিশুকে দিয়ে মিথ্যা প্রচারণা চালাচ্ছে। তাই তৃণমূল পর্যায় নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান তিনি।

চুমকি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জনগণের জন্য অনেক কিছু করেছেন এবং করছেন। বঙ্গবন্ধুর কন্যা আছেন বলেই নারীরা ইজ্জত নিয়ে বেঁচে আছেন। তিনি আছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে। তিনি দেশ ও জনগণের জন্য রাজনীতি করছেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মমিন সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, পৌর মেয়র এস.এম রবীন হোসেন, জেলা পরিষদের সদস্য দেলোয়ার হোসেন, আ.লীগ নেতা এইচ.এম আবুবকর, কামরুল ইসলাম প্রমুখ।

এর আগে মেহের আফরোজ চুমকি এমপি কালীগঞ্জ পৌরসভার বিভিন্ন এলাকার ১শ দুস্থদের মাঝে ইফতার উপহার সামগ্রী তুলে দেন।

(ঢাকাটাইমস/৩০মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :