নেত্রকোনায় কাঠমিস্ত্রি রমজান হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

নেত্রকোনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২৩, ২১:৫৬

নেত্রকোনার কেন্দুয়ায় চাঞ্চল্যকর কাঠমিস্ত্রি রমজান হত্যা মামলার প্রধান আসামি মাহমুদুল হাসানকে (২২) নরসিংদী থেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার ভোরে নরসিংদীর সদরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মাহমুদুল কেন্দুয়া উপজেলার হারাবকান্দি গ্রামের আব্দুস ছালামের ছেলে।

র‌্যাব-১৪ এর ময়মনসিংহের সিনিয়র সহকারী পরিচালক (অপারেশন ও মিডিয়া অফিসার) মো. আনোয়ার হোসেন এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি জানান, কেন্দুয়া হারাবকান্দি গ্রামের কাঠমিস্ত্রি রমাজান মিয়ার (৩০) একটি শ্যালো মেশিন মাহামুদুল হাসান তিন বছর ভাড়ায় চালিয়ে তেলের ট্যাংক ছাড়াই ফেরত দেয়। এ নিয়ে উভয়ের মধ্যে তর্ক-বিতর্ক হয়। পরে ২৬ মার্চ বিকালে মীমাংসার জন্য একতা বাজারে দরবার বসে। দরবারের সিদ্ধান্তকে না মেনে দরবারের শেষেই রমজানের ওপর হামলা চালিয়ে কিরিচ দিয়ে আহত করে। আহত রমজানকে প্রথমে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে ২৭ মার্চ রাতে রমজানের মৃত্যু হয়।

এ ঘটনায় (৩১ মার্চ) রমজানের মা মিনা আক্তার বাদী হয়ে কেন্দুয়া থানায় মামলা করেন। এরপর নরসিংদী জেলার সদর থানার দাসপাড়া এলাকা থেকে হত্যা মামলার মূলহোতা মাহমুদুল হাসানকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তার আসামি জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন। আইনি প্রক্রিয়া শেষে কেন্দুয়া থানায় আসামি হস্তান্তর করা হবে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/০১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :