মানিকগঞ্জে রিকশাচালকের মরদেহ উদ্ধার

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০২৩, ১৫:৪৬

মানিকগঞ্জের সদর উপজেলায় খাদের পাশ থেকে আব্দুল্লাহ আল মামুন নামে এক রিকশাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় ঢাকা-আরিচা মহাসড়কের মুলজান এলাকা থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

নিহত আব্দুল্লাহ আল মামুন মাগুরা জেলার বরইখালী গ্রামের মোতালেব মিয়ার ছেলে। তিনি মানিকগঞ্জে পৌরসভার নারাঙ্গাই এলাকায় দ্বিতীয় স্ত্রী ফিরোজা বেগমকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মানিকগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের নারাঙ্গাই এলাকায় কাজু মিয়ার বাড়িতে দ্বিতীয় স্ত্রীকে ফিরোজাকে নিয়ে ভাড়া থাকতো আব্দুল্লাহ আল মামুন। বুধবার রাত সাড়ে ১১টার দিকে মামুনের স্ত্রী ফিরোজা বাড়িওয়ালাকে জানায় তার স্বামী পেট ব্যথায় অসুস্থ হয়ে পড়েছেন। মামুনকে দ্রুত হাসপাতালে নেওয়ার পরামর্শ দিলে ফিরোজা তার স্বামীকে নিয়ে হাসপাতালে রওনা দেন। সকালে ঢাকা-আরিচা মহাসড়কের মুলজান এলাকার খাদে মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে নিহত মামুনের স্ত্রী ফিরোজা পলাতক রয়েছে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/০৬এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :