তৃণমূল আ.লীগের নেতাকর্মীদের বাড়ি বাড়ি যাচ্ছেন ড. এরতেজা হাসান

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ এপ্রিল ২০২৩, ২১:৪২ | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০২৩, ২১:৩০

রমজানের উপহার নিয়ে তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের নেতাকর্মী ও তাদের পরিবারের সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, দৈনিক ভোরের পাতা ও ডেইলি পিপলস্ টাইমের সম্পাদক এবং এফবিসিসিআই'র পরিচালক ড. কাজী এরতেজা হাসান। তৃণমূল আওয়ামী লীগকে শক্তিশালী রাখতে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

শুক্রবার পবিত্র মাহে রমজানের সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তীব্র তাপদাহের মধ্যে সাতক্ষীরা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে নেতাকর্মীদের বাড়িতে গিয়ে তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন এবং তাদের পরিবারের সদস্যদের খোঁজখবর নেন তিনি।

দিনভর তিনি জেলা আওয়ামী লীগের সদস্য ও বৈকারী ইউপির সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে, লাবসা আওয়ামী লীগের সভাপতি এড. শাহনেওয়াজ আলী, ঝাউডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক শ্রী অমেন্দ্র ঘোষ, আগরদাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হবি, সাধারণ সম্পাদক তাপস আচার্য, বাঁশদহা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশাররোফ হোসেন, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মাস্টার মফিজুল ইসলাম, কুশখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তজুল ইসলাম, বৈকারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, ঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রহিল উদ্দিন সরদার, সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু বক্কর সিদ্দিক, আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাক্তার মশিউর রহমান ময়ূর, ফিংড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোহাম্মদ লুৎফর রহমান, ধুলিহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাবু প্রমুখসহ ইউনিয়ান আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের বাড়িতে গিয়ে তাদের ও পরিবারের সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

ড. কাজী এরতেজা হাসানের সফরসঙ্গী হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য কাজী হেদায়েত হোসেন রাজ, পৌর যুবলীগের আহবায় মনোয়ার হোসেন অনু, যুগ্ম আহবায় এস এম তুহিনুর রহমান তুহিন, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ বনি প্রমুখসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সফর উপস্থিত ছিলেন।

সৌজন্য সাক্ষাৎকালে ড. কাজী এরতেজা হাসান বলেন, আমি সবসময় খোঁজ খবর নিয়ে থাকি। এখন থেকে নিয়মিত তাদের বাড়িতে গিয়ে খোঁজখবর নেয়া শুরু করেছি। এ কার্যক্রম অব্যাহত থাকবে। কারণ তৃণমূল নেতাকর্মীরাই আওয়ামী লীগের মূল শক্তি। আওয়ামী লীগের দুঃসময়ে তৃণমূলের নেতাকর্মীরাই রাজপথে নামে। এজন্য তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়ন করতে না পারলে দলে ত্যাগী নেতাকর্মীর সৃষ্টি হবে না।

তিনি আরও বলেন, সাতক্ষীরা সদরের এইসব নেতাকর্মীদের ত্যাগের কারণেই জেলা আওয়ামী লীগ আজকের অবস্থানে এসে পৌঁছেছে। এ ধরনের নেতারা সংগঠনকে দিতে আসেন, নিতে আসেন না। তারা নিঃস্বার্থভাবেই দলের জন্য আজীবন কাজ করেন।

ড. কাজী এরতেজা বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংগঠনকে শক্তিশালী করতে আমাদের সকলকে সুসংগঠিত হয়ে কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতীক দেবেন আমরা সকলেই তার জন্য কাজ করে নৌকা প্রতীকের বিজয় ছিনিয়ে আনব ইনশাল্লাহ।

ঢাকাটাইমস/০৭এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

তীব্র তাপপ্রবাহে জাপার পানি ও স্যালাইন বিতরণ

উপজেলা নির্বাচনও বর্জন করবে জনগণ: প্রিন্স

কাল্পনিক কাহিনি বানিয়ে নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দেওয়া হচ্ছে: মির্জা ফখরুল

ঝিনাইদহ-১ আসনে উপনির্বাচন: দুদিনে আ.লীগের ১৭টি মনোনয়ন ফরম বিক্রি

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পদ প্রাপ্তি নিয়ে নানা গুঞ্জন, প্রশ্ন

গরমে অতিষ্ঠ জনসাধারণের মাঝে জাপার পানি ও স্যালাইন বিতরণ

প্রধানমন্ত্রী ফ্যাসিবাদী শাসকগোষ্ঠীর রোল মডেল, অভিযোগ রিজভীর

নেত্রীর জন্য জান নয়, সিদ্ধান্ত মানুন: দীপু মনি

দুর্যোগে মানুষের পাশে দাঁড়ায় বিএনপি, আ. লীগ করে চুরি: ইশরাক

লুটপাট লুকিয়ে রাখতে বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা: রিজভী

এই বিভাগের সব খবর

শিরোনাম :