রাজধানীতে পরোয়ানাভুক্ত যুদ্ধাপরাধী নিজামুল হক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২৩, ১৯:৫০

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত যুদ্ধাপরাধী নিজামুল হক মিয়া ওরফে লুৎফর রহমান ওরফে লুতু মোল্লাকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিএমপিডিবি) কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশন ডিজিটাল ফরেনসিক টিম।

রবিবার রাজধানীর ভাটারা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রবিবার বিকালে (ডিএমপিডিবি) কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশন (সিটিটিসি) ডিজিটাল ফরেনসিক টিমের অতিরিক্ত উপ কমিশনার ইশতিয়াক আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার ভাটারা এলাকায় একটি অভিযান চালায় (ডিএমপি ডিবি) (সিটিটিসি) একটি দল। অভিযানে আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের ০৬/২০১৯ নম্বর মামলার ০২/২২ এর গ্রেপ্তারী পরোয়ানা ভুক্ত আসামি নিজামুল হক মিয়া ওরফে লুৎফর রহমান ওরফে লুতু মোল্লাকে গ্রেপ্তার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ডিএমপি ডিবি সিটিটিসির) বিভাগের ডিজিটাল ফরেনসিক টিম গোপালগঞ্জের কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) থেকে একটি চিঠি পেয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন গ্রেপ্তারকৃত নিজামুল হক মিয়া ঢাকার ভাটারা থানা এলাকায় আত্মগোপন করেছেন।

পরে ডিএমপি ডিবি সিটিটিসির ডিজিটাল ফরেনসিক টিম গোয়েন্দা তথ্যের মাধ্যমে ওই অপরাধীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত নিজামুল হক মিয়া ওরফে লুৎফর রহমান ওরফে লুতু মোল্লা গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার সাধুহাটি গ্রামের মৃত আব্দুল মান্নান মিয়া ওরফে মনি মিয়ার ছেলে।

(ঢাকাটাইমস/১০এপ্রিল/এএ/এসএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :