রেলিগেশন এড়াতে স্মিথকে দায়িত্ব দিল লিস্টার

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ এপ্রিল ২০২৩, ১৭:৫১

ইংলিশ প্রিমিয়ার লিগের এবারের আসরে খুব বাজে অবস্থানে রয়েছে লিস্টার সিটি। রয়েছে রেলিগেশনে পড়ার শঙ্কা। সেই শঙ্কা কাটিয়ে দলকে লিগে টিকিয়ে রাখার জন্য ডেন স্মিথকে হেড কোচের দায়িত্ব দিলো লিডস ক্লাব কর্তৃপক্ষ। ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। অ্যাস্টন ভিলা ও নরউইচ সিটির সাবেক বস স্মিথ ব্রেন্ডন রজার্সের স্থলাভিষিক্ত হয়েছেন তিনি।

লিগে বাকি থাকা আটটি ম্যাচে স্মিথ দায়িত্ব পালন করবেন। ২০১৪ সালের পর প্রথমবারের মতো চ্যাম্পিয়নশীপে নেমে যাবার শঙ্কায় রয়েছে লিস্টার। এই মুহূর্তে ফক্সেসরা টেবিলের তলানির দ্বিতীয় স্থানে রয়েছে। শনিবার ঘরের মাঠে আরেক তলানির দল বোর্নমাউথের কাছে ১-০ গোলে পরাজয়ের পর সেফটি জোন থেকে তারা দুই পয়েন্ট দুরে রয়েছে।

স্মিথ বলেন, ‘মৌসুমের শেষ ভাগে এসে এমন একটি ক্লাবের দায়িত্ব পেয়ে আমি দারুণ খুশী। আমাদের সামনে চ্যালেঞ্জ একেবারে পরিষ্কার। কিন্তু আমাদের পুরো কোচিং দলের কাছে এই ধরনের অভিজ্ঞতা এবারই প্রথম নয়। এই দলের যা প্রতিভা আছে তাতে লক্ষ্য পূরণ সম্ভব। আমাদের প্রথম লক্ষ্য হলো দলের আত্মবিশ্বাস এবং নিজেদের ওপর আস্থা ফিরিয়ে আনা। এ সপ্তাহে খেলোয়াড়দের সাথে কাজ করতে আমি মুখিয়ে আছি।’

রজার্সের বরখাস্তের পর প্রথম দলের দুই কোচ অ্যাডাম সাডলার ও মাইক স্টোওয়েলের অধীনে দুই ম্যাচে পরাজিত হয়েছে লিস্টাল। এই দুজন অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন।

(ঢাকাটাইমস/১১এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :