ত্রিশালে সেতু ভেঙে নিচে পড়লো প্রাইভেটকার-লরি

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ এপ্রিল ২০২৩, ২০:৫৬ | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০২৩, ২০:১৬

ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে লোহার একটি সেতু ভেঙে যায়। এসময় সেতুর ওপরে থাকা একটি ২৪ চাকার লরি ও প্রাইভেটকার নিচে পড়ে যায়। এতে কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। এসময় তিনজন আহত হয়েছেন। ত্রিশাল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার কার্যক্রম চালাচ্ছে।

বুধবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবুল কালাম বলেন, যারা আহত হয়েছেন তাদের মধ্যে গুরুতর কেউ নেই। আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্মে পাঠানো হয়েছে। পুরাতন এই ব্রিজটি ভারি ট্রান্স ফরমারের লোড নিতে না পেরে ভাঙতে পারে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন জানান, আমরা থানা পুলিশ উদ্ধার কার্যক্রমের পাশাপাশি যানজট নিরসনে কাজ করছি।

ত্রিশাল উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুয়েল আহমেদ বলেন, ট্রান্সমিটার বহনকারী একটি লরি ঢাকা থেকে জামালপুরের উদ্দেশ্যে যাওয়ার সময় ব্রিজটি ভেঙে নদীতে পড়ে যায়। তবে লরির চালকের কোনো খোঁজ-খবর পাওয়া যায়নি। তবে প্রাইভেটকারে থাকা পাঁচ যাত্রীর মধ্যে তিনজন আহত হয়েছেন। তবে তাদের অবস্থা গুরুতর নয়। ব্রিজটি ভেঙে যাওয়ার কারণে দুটি রাস্তার একটি রাস্তা পুরোপুরি বন্ধ হয়ে গিয়েছে। আরেকটি রাস্তা সচল আছে। যানবাহন চলাচল যাতে স্বাভাবিক থাকে তার জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

(ঢাকাটাইমস/২৬এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :