সিটি নির্বাচনের সময় কমিশনের দেয়া দায়িত্ব পালনে প্রস্তুত পুলিশ: আইজিপি

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ এপ্রিল ২০২৩, ১৭:৫৫ | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২৩, ১৭:০৫

আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে কোনো চ্যালেঞ্জ দেখছেন না জানিয়ে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বলেছেন, নির্বাচন আয়োজনের জন্য পুলিশের অভিজ্ঞতা রয়েছে, প্রশিক্ষণ আছে। পুলিশ নির্বাচনের সময় কমিশনের দেয়া দায়িত্ব পালন করবে। পুলিশ প্রস্তুত আছে।

হজরত শাহজালাল (র.)-এর মাজারে শুক্রবার জুমার নামাজ আদায় করেন আইজিপি। নামাজ শেষে মাজার জিয়ারত ও নিজের বাবা-মার কবর জিয়ারতের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

পুলিশপ্রধান আরও বলেন, দেশের প্রতিটি নির্বাচন সুষ্ঠু করতে পুলিশ নির্বাচন কমিশনের নির্দেশনা মেনে কাজ করে। তাই এবারও নির্বাচন সুষ্ঠু করতে নির্বাচন কমিশনের নির্দেশনা বাস্তবায়নে পুলিশ কাজ করবে।

নিজ শহর সিলেটের স্মৃতিচারণ করে তিনি বলেন, সিলেট আন্তরিকতার শহর। এখানে সর্বদাই আন্তরিক পরিবেশ বজায় থাকে। যে কোনো কর্মকর্তা সিলেটে চাকরি করে যাওয়ার পরও সিলেট ভুলতে পারেন না।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট রেঞ্জের ডিআইজি মিজান শাফিউর রহমান, সিলেট মহানগর পুলিশ কমিশনার ইলিয়াছ শরীফ, পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, মহানগর পুলিশের ডিসি (ট্রাফিক) মুহাম্মদ আব্দুল ওয়াহাব, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজহার আলী শেখ প্রমুখ।

এর আগে বৃহস্পতিবার রাতে দুই দিনের সফরে সিলেট যান আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :