সুনামগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, পুলিশসহ আহত ১২

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২৩, ২১:৩৪

সুনামগঞ্জের তাহিরপুরে ৮ শতক জায়গা নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষ পুলিশসহ ১২ জন আহত হয়েছেন। সংঘর্ষ থামাতে গিয়ে পুলিশ দুই রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

শনিবার বিকালে উপজেলা বাদাঘাট ইউনিয়নের বাদলারপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- এসআই জাকির ও কনস্টেবল পারভেজ, জুয়েল মিয়া, শুক্ষুর আলী, সবুজ মিয়া, মোহাম্মদ আলী, নজরুল ইসলাম, শেরিনা বেগম, জুলহাস মিয়া, কুলসুমা বেগম।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বাদাঘাট ইউনিয়নের বাদলার পাড় এলাকার ৮ শতাংশ জায়গা নিয়ে আব্দুল আজিজ ও মন্নাছ মিয়া সাথে ৫ বছর ধরে বিরোধ চলছে। এ নিয়ে আদালতে মামলা চলমান। বিকালে ওই জায়গায় ঘর নির্মাণে করতে যায় আব্দুল আজিজ। এসময় মন্নাছ মিয়ার সাথে উত্তেজনা বিরাজ করলে স্থানীয়রা পুলিশকে জানালে পুলিশ এসে বিরোধ নিষ্পত্তি না হওয়া পর্যন্ত ঘর তুলতে নিষেধ করে। এর মধ্যেই দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গিয়ে দু রাউন্ড ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এসময় এসআই জাকির ও কনস্টেবল পারভেজ আহত হন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাহাঙ্গীর আলম জানান, আট শতাংশ জায়গা নিয়ে দুপক্ষের সংঘর্ষ লিপ্ত হয়। এসময় একজন এসআই ও একজন কনস্টেবল আহত হয়েছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গিয়ে দু রাউন্ড রাবার বুলেট ছুড়ে পুলিশ। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ ইফতেখার হোসেন জানান, এই ঘটনায় এখনও কোনো পক্ষ লিখিত অভিযোগ করেনি। এই বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :