নড়াইলে জুয়ার আসর থেকে পৌর কাউন্সিলরসহ গ্রেপ্তার ৭

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ মে ২০২৩, ১৩:০১ | প্রকাশিত : ১১ মে ২০২৩, ০৯:০২

নড়াইলের লোহাগড়ায় অভিযান চালিয়ে নড়াইল পৌরসভার কাউন্সিলরসহ ৭ জুয়াড়িকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মো. সাজেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের দেহ তল্লাশি করে ৫৩ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

এর আগে মঙ্গলবার রাতে উপজেলার মাকড়াইল গুচ্ছগ্রাম এলাকার একটি গরুর খামার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- নড়াইল পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর ও সদরের ভাটিয়া এলাকার সৈয়দ নওশের আলীর ছেলে সৈয়দ মাসুদ রানা বাবলু (৫০), লোহাগড়া থানাধীন চাচই মধ্যপাড়ার সলেমান শেখের ছেলে জুনায়িদ শেখ (৩৯), চাচই শিকদার পাড়ার তৈয়ব শিকদারের ছেলে সাদ্দাম শিকদার (২৮), মাকড়াইল এলাকার প্রয়াত আব্দুল ওহাব মোল্লার ছেলে মো. রবিউল ইসলাম (৪২), মান্নু শিকদারের ছেলে তাইফুর শিকদার (২৭), ফরিদপুরের আলফাডাঙ্গা থানাধীন ধুলজুড়ি গ্রামের হাফিজুর রহমানের ছেলে রনজু সরদার (৪২) ও প্রয়াত হাবিবুর রহমানের ছেলে কাবুল শেখ (৩০)।

গোয়েন্দা পুলিশ জানায়, মঙ্গলবার রাতে লোহাগড়া উপজেলার মাকড়াইল গুচ্ছগ্রাম এলাকার একটি গরুর খামারে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় পৌর কাউন্সিলরসহ ৭ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় নগদ ৭ হাজার ২০০ টাকা জব্দ করা হয়।

পরে তাদের দেহ তল্লাশি করে জুনায়িদ শেখের পকেটে থাকা ৩০ পিস ইয়াবা ট্যাবলেট এবং সাদ্দাম শিকদারের পকেটে থাকা ২৩ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

আরও পড়ুন: ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা

ডিবির ওসি সাজেদুল ইসলাম বলেন, আসামিদের বিরুদ্ধে লোহাগড়া থানায় মাদক ও জুয়া আইনে দুটি পৃথক মামলা রজু করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১১মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :