জনগণের দুঃখ-কষ্টে আওয়ামী লীগই পাশে থাকে: আমিনুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মে ২০২৩, ১৭:১২

জনগণের দুঃখ কষ্টে আওয়ামী লীগই সবসময় পাশে থাকে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

তিনি বলেন, প্রতিষ্ঠার পর থেকেই এই দেশের মানুষের সুখ, দুঃখ, সংশয় সংকটে আওয়ামী লীগই পাশে ছিল, আছে এবং থাকবে। সাধারণ মানুষের আশা আকাঙ্ক্ষা ধারণা করতে পারে বলেই এখনো আওয়ামী লীগ এই দেশের সবচেয়ে বড় এবং মানবিক রাজনৈতিক দল।

শুক্রবার সকালে সাতকানিয়া উপজেলার গরিবারঝিল ও নলুয়া ইউনিয়নে সাম্প্রতিক অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থসহায়তা প্রদান কালে তিনি এসব কথা বলেন।

আমিনুল ইসলাম বলেন, কোভিড পরবর্তী সময়ে রাশিয়া-ইউক্রেন যুদ্ধকালীন চরম বিশ্ব অর্থনৈতিক মন্দার মাঝেও বাংলাদেশ অনেকের চেয়ে ভালো অবস্থানে আছে শুধুমাত্র মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ভিশনারি, ডায়নামিক ও দূরদর্শী নেতৃত্বের জন্যে। যে কারণে আজ বিশ্ব ব্যাংক, আইএমএফসহ বিশ্ব নেতৃবৃন্দ শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ।

তিনি আরও বলেন, শেখ হাসিনা আজ শুধু আমাদের নয়, খোদ বৃটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনাকের কাছেও বড় প্রেরণার নাম। আধুনিক সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এই দেশের জনগণ আবারো শেখ হাসিনাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে পেতে চায়। এই লক্ষ্যে তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাস্টার ফরিদুল আলম, সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাহজাহান, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর লালু, সাধারণ সম্পাদক একেএম আসাদ, প্রবীণ আওয়ামী লীগ নেতা মাস্টার ফারুক আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আহমেদ মিয়া, মদিনা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি ইদ্রিস, আনম সেলিম, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের তৈয়বুল হক বেদার, আজিজুর রহমান, কৃষক লীগ সাধারণ সম্পাদক নুর হোসেন, লুৎফর রহমান, যুবলীগ নেতা এসএম আজিজ, স্বেচ্ছাসেবক লীগের জায়েদ বিন কাশেম, ছাত্রলীগের তোফাজ্জল হোসেন তুহিন,তাসরিফুল ইসলাম জিল্লু মোরশেদুল আলম প্রমুখ।

(ঢাকাটাইমস/১২মে/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

নিখোঁজ ছাত্রদল নেতা আনিসের পরিবারকে বিএনপির আর্থিক সহযোগিতা

উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি থেকে আরও ৫২ জন বহিষ্কার

পশ্চিমারা বাংলাদেশ প্রসঙ্গে তাদের অবস্থান পরিবর্তন করেনি: মির্জা ফখরুল 

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আ. লীগের তিন দিনব্যাপী কর্মসূচি

প্রকাশ্যে ভোট: ইসিতে ক্ষমা চেয়ে দায়মুক্তি পেলেন এমপি হাফিজ

সরকারের উৎপাদন করার চেয়ে আমদানি করার চাহিদা বেশি: নজরুল ইসলাম খান

‘ফারাক্কা দিবস’ যেকোনো অধিকার আদায়ে জনগণকে উদ্বুদ্ধ করে: মির্জা ফখরুল 

বাংলাদেশকে রক্ষা করতে ঐক্যবদ্ধ আন্দোল‌নের বিকল্প নেই: দুদু

রিজার্ভ আর অবৈধ সরকারের পতন কোনোভাবেই ঠেকানো যাবে না: এবি পার্টি

ফারাক্কা দিবসের অঙ্গীকার- যৌথ নদী রক্ষায় সোচ্চার হোন: বাংলাদেশ ন্যাপ

এই বিভাগের সব খবর

শিরোনাম :