নড়াইলে পল্লী চিকিৎসককে কুপিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মে ২০২৩, ২১:১৭

নড়াইলের নড়াগাতী উপজেলায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জেরে পল্লী চিকিৎসক আমিনুল ইসলামকে (৩২) পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। শুক্রবার সকাল সাাড়ে ৭টার দিকে উপজেলার তেলিডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আমিনুল উপজেলার তেলিডাঙ্গা গ্রামের আব্দুর রহমানের ছেলে।

দুলাভাই আব্দুল গফফার গ্রুপের সঙ্গে শ্যালক আমিনুল ইসলামের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই ধারাবাহিকতায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে জানিয়ে পুলিশ।

নিহতের স্বজনরা জানান, সকালে বাড়ি থেকে চান্দেরচর বাজারে নিজের চেম্বারে যাচ্ছিলেন আমিনুল। পথিমধ্যে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষ আব্দুল গফফারের লোকজন আমিনুলের মোটরসাইকেলের গতিরোধ করে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। স্থানীয় লোকজন আমিনুলকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ওইদিন দুপুর সাড়ে ১২টার দিকে মারা যান আমিনুল।

নিহত আমিনুলের ভাইপো নাদিম বলেন, গ্রামে দলাদলির কারণে তেলিডাঙ্গা গ্রামের আব্দুল গফফার শেখ, ইমরুল শেখ, রিয়াজ শেখ, জামাল গাজী, রুহোল গাজী, আজমল শেখসহ ১৫-২০ জন লোক লাঠি, লোহার রড, শাবল, হাতুড়ি, রামদা ছাড়াও বিভিন্ন দেশি অস্ত্র দিয়ে আমার চাচাকে কুপিয়ে হত্যা করেছে।

নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা জানান, আমিনুল হত্যাকাণ্ডের ঘটনায় শুক্রবার বিকাল পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি। হত্যাকাণ্ডে জড়িতদের আটকের চেষ্টা চলছে। নিহত আমিনুল প্রতিপক্ষ আব্দুল গফফারের চাচাতো বোন জামাই।

(ঢাকাটাইমস/১২মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :