ফুলবাড়ী সীমান্তে ফেন্সিডিলসহ ৩ জন আটক

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ১৫ মে ২০২৩, ১৯:৫১

দিনাজপুরের ফুলবাড়ী সীমান্তে ভারতীয় আমদানি নিষিদ্ধ ১১৬ বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেলসহ তিন চোরাকারবারিকে আটক করেছে বিজিবি।

সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার কাজিহাল ইউনিয়নের রুদ্রানী এলাকা থেকে তাদের আটক করা হয়।

সোমবার দুপুরে আটককৃতদের দিনাজপুর আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী ব্যাটালিয়ন (২৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল আলমগীর কবির, পিএসসি।

আটককৃতরা হলেন- ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের রুদ্রানী জামগ্রাম এলাকার হানিফ সরকার (৩৫), হাকিমপুর উপজেলার বিষাপাড়া গ্রামের রেজাউল করিম (৫৫), একই উপজেলার বয়ালদা, নওপাড়া গ্রামের মনিরুল হক (৫০)।

বিজিবি সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাত ১টার সময় গোপন খবরে ফুলবাড়ী ব্যাটালিয়ন (২৯ বিজিবি) এর অধীনস্থ উপজেলার কাজিহাল ইউনিয়নের রুদ্রানী বিওপির টহল কমান্ডার নায়েক রিংকু রঞ্জন সুত্রধর এর নেতৃত্বে সীমান্ত পিলার ৩০৩/৩-এস (জিআর- ৮২২১৮৩, ম্যাপসীট নং ৭৮/সি-১৫) থেকে ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মটর সাইকেলে করে মাদক বহন করার সময় রুন্দ্রানী রাস্তার পাশে তাদের আটক করে। এ সময় তল্লাশি চালিয়ে ১১৬ বোতল ভারতীয় ফেন্সিডিল, একটি মোটর সাইকেল, তিনটি মোবাইল, তিনটি সীমকার্ড এবং একটি প্লাষ্টিকের বস্তাসহ ওই তিন চোরা কারবারিকে আটক করা হয়।

ফুলবাড়ী ব্যাটালিয়ন (২৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল আলমগীর কবির বলেন, গোপন খবরে সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ফেন্সিডিল ও একটি মটরসাইকেলসহ অন্যান্য মালামাল জব্দ করে ওই তিনজন চোরাকারবারীকে আটক করা হয়।

আটককৃত মালামালের আনুমানিক সিজার মূল্য দুই লাখ তিন হাজার পনের টাকা। জব্দকৃত মালামাল সহ আটককৃতদের ফুলবাড়ী থানায় সোপর্দ করে মামলা দায়ের করা হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কমকতা (ওসি) আশ্রাফুল ইসলাম বলেন, ২৯ বিজিবির একটি টহলদল সীমান্তে অভিযান চালিয়ে মাদকসহ তিনজনকে আটক করে থানায় হস্তান্তর কর। বিজিবি বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। আটক ব্যক্তিদের আদালতের মাধ্যমে সোমবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৫মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :