ছেলের আত্মহত্যা চেষ্টা, ৯৯৯ নম্বরে বাবার ফোন কলে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০২৩, ১৬:৪১

জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন পেয়ে আত্মহত্যার চেষ্টাকারী এক ব্যক্তিকে উদ্ধার করেছে পুলিশ। পাবনার সাঁথিয়া কাঁচা বাজার এলাকায় মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে। বুধবার দুপুরে ৯৯৯ এর গণমাধ্যম শাখার পরিদর্শক আনোয়ার সাত্তার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার বিকালে পাবনার সাঁথিয়া কাঁচা বাজারের কাছে একটি ভাড়া বাসা থেকে একজন কলার ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করে জানান, তার আঠার বছর বয়সী ছোট ছেলে ঘরের দরজা বন্ধ করে হাত-পা কাটার চেষ্টা করছে এবং সিলিং ফ্যানের সঙ্গে দড়ি টাঙিয়ে আত্মহত্যার হুমকি দিচ্ছে । তারা অনেক বোঝানোর চেষ্টা করেছেন। কিন্তু ছেলে কিছুতেই দরজা খুলছে না এবং দরজা ভাঙার চেষ্টা করলে ফাঁসি দেওয়ার হুমকি দিচ্ছে।

৯৯৯ কল সেন্টার থেকে ফোনকল গ্রহণকারী কনস্টেবল কিবরিয়া তাৎক্ষণিকভাবে পাবনার সাঁথিয়া থানায় বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য জানান। ৯৯৯ থেকে সহকারী উপপরিদর্শক (এএসআই) আল মামুন সংশ্লিষ্ট থানা পুলিশ এবং ফোন করা ব্যক্তির সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করে পুলিশী তৎপরতার সবশেষ অবস্থা জানতে থাকেন।

একপর্যায়ে সাঁথিয়া থানা পুলিশের একটি দল অবিলম্বে ঘটনাস্থলে যায় এবং আত্মহত্যা চেষ্টাকারী ছেলেটিকে বুঝিয়ে শান্ত করলে একপর্যায়ে সে নিজেই দরজা খুলে বেরিয়ে আসে। সাঁথিয়া থানা পুলিশ দলের নেতৃত্বে থাকা এএসআই রেজোয়ান মীর ৯৯৯ কে এ বিষয়ে নিশ্চিত করেন।

পরবর্তীতে ৯৯৯ থেকে যোগাযোগ করা হলে ফোন করা ব্যক্তি জানান, তিনি নৌবাহিনীতে সৈনিক পদে কর্মরত ছিলেন। সম্প্রতি অবসর নিয়েছেন। তাঁর ছেলে প্রচুর টাকা পয়সা অপচয় করতো এবং লেখাপড়া ছেড়ে দিয়েছে। এসব বিষয় নিয়ে তাকে বকা দেওয়ায় এবং টাকা দেওয়া বন্ধ করে দেয়ায় রাগ করে সে আত্মহত্যার চেষ্টা করে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১৭মে/এএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

আমাদের স্বপ্নকে বাস্তবে পরিণত করেন প্রধানমন্ত্রী: অর্থ প্রতিমন্ত্রী

সাতক্ষীরায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

উপজেলা নির্বাচন: মির্জাপুরে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ

বরিশালে মাদকসহ চার নারী-পুরুষ গ্রেপ্তার 

স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগ সর্বতোভাবে পাশে থাকবে: গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী

দিনাজপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা: আহত ২৫

উপজেলা নির্বাচন: চেয়ারম্যান প্রার্থীসহ ২৬ জনের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা

চাঁদপুরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যা, বেনাপোলে আটক

মানিকগঞ্জে পৌঁছেছে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়াদের মরদেহ

এই বিভাগের সব খবর

শিরোনাম :