হাতে ভর দিয়ে ভোটকেন্দ্রে প্রতিবন্ধী চিত্তরঞ্জন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মে ২০২৩, ১২:৫২

প্রতিবেশীর সাহায্যে দুই হাতে উপর ভর দিয়ে ভোট দিতে এসেছেন চিত্তরঞ্জন শীল নামের এক প্রতিবন্ধী। সকাল ১০ টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন তিনি। জীবনে প্রথমবার ইভিএমে ভোট দিয়ে বেজায় খুশি তিনি।

ভোট দিয়ে চিত্তরঞ্জন বলেন, ‘আমি ভোট দিতে পারব কিনা তা নিয়ে সংশয়ে ছিলাম। পরে প্রতিবেশী লোকমান ফকিরের সহযোগিতায় ভোট কেন্দ্রে আসতে পেরেছি। ভোটকেন্দ্রে আসার পর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, নির্বাচন কর্মকর্তারা আমাকে খুব সহযোগিতা করেছে। আমাকে ভোট দেওয়ার জন্য চেয়ার এগিয়ে দিয়েছেন। আমি জীবনের প্রথম ইভিএমে সুন্দরভাবে ভোট দিয়েছি।’

চিত্তরঞ্জন শীলকে সঙ্গে ভোটকেন্দ্রে নিয়ে লোকমান ফকির বলেন, ‘চিত্তর ভোট দেওয়ার আগ্রহ খুব বেশি ছিল। সকাল থেকে কয়েকবার আমার সঙ্গে যোগাযোগ করেছে ভোটকেন্দ্রে আসার জন্য। তাই আমি নিয়ে অটোরিকশায় করে তাকে ভোট দিতে এনেছি।’

চিত্তরঞ্জন শীলের বাড়ি গাজীপুর সিটি কর্পোরেশনের সদর থানার কানাইয়া দক্ষিণ পাড়া গ্রামে। তার বাবার নাম নাম যতীন্দ্র নাথ শীল।

আরও পড়ুন: ইভিএমে ভোট দিয়ে খুশি ভোটাররা

চিত্তরঞ্জন শীল জানান, জন্মের ১১ মাস বয়সে তিনি জ্বরে আক্রান্ত হন। এরপর থেকে তার দুই পায়ে সমস্যা দেখা দেওয়ায় ধীরে ধীরে অচল হয়ে পড়ে।

(ঢাকাটাইমস/২৫মে/এলএম/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :