কিশোরকে কুপিয়ে জখম: অনিক গ্রুপের প্রধান গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ মে ২০২৩, ১৫:৫৫ | প্রকাশিত : ২৬ মে ২০২৩, ১৫:৫২

ময়মনসিংহের ভালুকা বাজারে সানজিদুল হাসান মুগ্ধ নামে এক কিশোরকে প্রকাশ্যে নৃশংসভাবে কোপানোর ঘটনায় আলোচিত কিশোর গ্যাং অনিক গ্রুপের প্রধান রেজওয়ান মাহমুদ অনিককে গ্রেপ্তার করেছে র‍্যাব।

শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ময়মনসিংহ র‍্যাব-১৪ এর সিনিয়র সহকারী পরিচালক (অপারেশন ও মিডিয়া) মো. আনোয়ার হোসেন এ তথ্য জানিয়েছেন।

র‍্যাব জানায়, ভুক্তভোগী সানজিদুল হাসান মুগ্ধর (১৮) সঙ্গে কিশোর গ্যাং প্রধান মো. অনিকের (২০) বিরোধ চলছিল। আসামিরা প্রায় সানজিদুল হাসান মুগ্ধকে উত্যক্ত করছিল। এ ধারাবাহিকতায় গত ১৮ মে সন্ধ্যায় ভালুকা পৌরসভার মেজরভিটা মোড় নামক এলাকায় অনিক ও তার সহযোগী নয়ন (১৯), ইফাতসহ (১৯) আরও ৯ জন মুগ্ধর পথরোধ করে গালাগালি শুরু করে। এতে উভয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে মো. অনিক ধারালো দা দিয়ে ভিকটিমের মাথা লক্ষ্য করে কোপ মারে।

এসময় আসামী নয়ন, ইফাত ধারালো খুর দিয়ে মুগ্ধর গলা ও পিঠে আঘাত করে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন মুগ্ধকে উদ্ধার করে স্থানীয় ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এই ঘটনার প্রেক্ষিতে গত ২২ মে ভুক্তভোগী কিশোরের বাবা মো. জাহাঙ্গীর আলম ফিরুজ (৬৫) বাদী হয়ে ভালুকা থানায় একটি মামলা দায়ের করেন।

র‍্যাব আরও জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৬ মে) ভোরে ময়মনসিংহের গফরগাঁও থানার সান্দিয়াইন গ্রাম থেকে কিশোর গ্যাং প্রধান অনিককে গ্রেপ্তার করা হয়। অনিক একই জেলার ভালুকা থানার রাংচাপড়া গ্রামের মো. মানিক মিয়ার ছেলে।

আরও পড়ুন: পরাজয় মেনে নিয়ে আজমত উল্লা বললেন নির্বাচন সুষ্ঠু হয়েছে

গ্রেপ্তার আসামিকে ভালুকা থানায় হস্তান্তর করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে বলেও জানায় র‍্যাব।

(ঢাকাটাইমস/২৫মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :