খাগড়াছড়িতে আ.লীগের সাড়ে ৩ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে বিএনপির মামলা

খাগড়াছড়ি প্রতি‌নি‌ধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ মে ২০২৩, ১৭:০৬ | প্রকাশিত : ২৯ মে ২০২৩, ১৬:২৬

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের গাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনায় খাগড়াছ‌ড়ি‌তে আওয়ামী লীগের প্রায় সাড়ে ৩ শতাধিক নেতাকর্মীকে আসামি করে আদালতে মামলা করা হয়েছে।

রবিবার দুপুরে খাগড়াছড়ি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব সৈয়দ ওমর ফারুক সুজনের আদালতে খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-আইন বিষয়ক সম্পাদক রতন কুমার ত্রিপুরা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেনকে প্রধান করে ১০৩ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত আড়াই শতাধিক আওয়ামী লীগের নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

বাদী পক্ষের আইনজীবী এডভোকেট বেদারুল ইসলাম মামলার বিষ‌য়ে নিশ্চত করে বলেন, আমলী আদালত মামলাটি আমলে নিয়ে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এজাহার হিসেবে গণ্য করে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

তবে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আরিফুর রহমান বলেন, এ ধরনের কোন নির্দেশনা পাইনি।

উ‌ল্লেখ্য, গত ২৬ মে খাগড়াছড়িতে বিএনপির সমাবেশে যোগ দিতে আসার পথে আওয়ামী লীগের অফিসের সামনে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের গাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। হামলায় খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজাসহ অন্তত ৫ জন আহত হন। এ ঘটনায় বিএনপি ও আওয়ামী লীগ পরস্পরকে দায়ী করে।

(ঢাকাটাইমস/২৯মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :