মিতু হত্যা: চার্জশিটভুক্ত আসামি কালু গ্রেপ্তার

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জুন ২০২৩, ১২:৩৬ | প্রকাশিত : ০৩ জুন ২০২৩, ১১:১২

চট্টগ্রামে আলোচিত মাহমুদা খানম মিতু হত্যা মামলায় অভিযোগপত্রভুক্ত আসামি মো. খাইরুল ইসলাম কালুকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

শনিবার ভোরে পিবিআই নগরীর বিশ্বকলোনী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে রাঙ্গুনিয়া থানা পুলিশ। পিবিআই চট্টগ্রাম মেট্রোর পুলিশ সুপার নাঈমা সুলতানা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গ্রেপ্তারকৃত কালু মিতু হত্যাকাণ্ডে সরাসরি অংশ নেওয়া চার্জশিটভুক্ত আসামি। খাইরুল ইসলাম কালু মোটরসাইকেল থেকে মিতুকে টার্গেট করে গুলি করেছিল।

এর আগে ২০১৬ সালের ৫ জুন চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে গিয়ে পথে খুন হন সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এ হত্যাকাণ্ডের পর বাবুল আক্তার নিজে বাদী হয়ে পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলার তদন্ত করতে গিয়ে হত্যায় মামলার বাদী বাবুল আক্তারের সম্পৃক্ততা পায় পিবিআই।

পরে ২০২১ সালের ১২মে বাবুলের শ্বশুর সাবেক পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেন বাদী হয়ে পাঁচলাইশ থানায় নতুন করে মিতু হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় বাবুল আক্তারসহ আটজনকে আসামি করা হয়। সেই মামলায় গত বছরের ১৩ সেপ্টেম্বর বাবুল আক্তারসহ সাতজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেয় পিবিআই।

আরও পড়ুন: ছোট বোনকে বাঁচাতে গিয়ে বড় বোনও পুকুরে তলিয়ে গেল

প্রসঙ্গত, আসামিদের মধ্যে বাবুল আক্তারসহ চারজন কারাগারে আছেন। আর কালুসহ দুজন পলাতক ছিলেন এবং একজন জামিনে আছেন।

(ঢাকাটাইমস/০৩জুন/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :