বরিশালে নৌকা ডোবাতে হাতপাখায় ৩ কোটি টাকা দিয়েছেন হাসানাত-সাদিক, অভিযোগ আ. লীগ নেতার

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ জুন ২০২৩, ১৩:৪৩ | প্রকাশিত : ০৫ জুন ২০২৩, ১৩:৪১

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নৌকা ডোবাতে হাতপাখাকে ৩ কোটি টাকা দিয়েছেন বলে সাদিক আব্দুল্লাহ ও হাসানাত আব্দুল্লাহর বিরুদ্ধে অভিযোগ উঠেছে। সিটি নির্বাচনে বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ নৌকার মনোনয়ন বঞ্চিত হওয়ায় দলের বিরুদ্ধে তারা এ কাজ করেছেন বলে অভিযোগ করেছেন জেলা ও মহানগর আওয়ামী লীগের সদস্য শরীফ আনিসুর রহমান। তিনি এ নির্বাচনে ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী।

রবিবার সন্ধ্যায় তার নির্বাচনি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন তিনি। পরে তার এ বক্তব্য রাতের মধ্যেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

আনিসুর রহমান বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ ও তার ছেলে বর্তমান মেয়র সাদিক আব্দুল্লাহ আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে হারাতে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থীকে তিন কোটি টাকা দিয়েছেন।

নগর আওয়ামী লীগের এই নেতা বলেন, নৌকার মনোনয়ন থেকে বাদ পড়ায় সাদিক আব্দুল্লাহ ও তার বাবা হাসানাত আব্দুল্লাহ ঢাকায় ডেকে নিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখাকে ৩ কোটি টাকা দিয়েছেন। যেন শেখ হাসিনার মনোনীত প্রার্থী খোকন সেরনিয়াবাত পরাজিত হন। আর খোকন সেরনিয়াবাত পরাজিত হলে সাদিক আব্দুল্লাহ পুনরায় বরিশালে সকল অপকর্ম নির্বিঘ্নে করতে পারবে বলে চিন্তা করছেন।

এছাড়া সাদিক আব্দুল্লাহর সময় নির্যাতিত ১০ কাউন্সিলরের বিরুদ্ধে তিনজন করে প্রার্থী দাড় করানো হয়েছে। যাদের ইতোমধ্যে ৩০ লাখ টাকা দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন আনিস।

আরও পড়ুন: যশোর জেনারেল হাসপাতালে স্বেচ্ছাসেবকের বেশে দালাল, জিম্মি রোগীরা

এদিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার ইউনুস ও মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত জানিয়েছেন, রবিবার রাতেই আওয়ামী লীগের দুই ইউনিটের সদস্য আনিসুর রহমানকে মিথ্যা বক্তব্য প্রচার ও সংগঠন বিরোধী কাজ করার অভিযোগে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৫জুন/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :