নওগাঁয় ট্রাক ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

নওগাঁ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ জুন ২০২৩, ১৫:৪১ | প্রকাশিত : ০৫ জুন ২০২৩, ১৫:৩৮

নওগাঁয় মহাদেবপুর ট্রাক ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে চার যাত্রীসহ ৪ জন নিহত হয়েছেন।

সোমবার দুপুরে উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাট-চকগৌরী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন। নিহতদের মধ্যে সদর উপজেলার চক- পাথুরিয়া এলাকার সিএনজি চালক পাপ্পু (৫০) এর পরিচয় মিলেছে। তবে বাকি তিন জনের নাম পরিচয় এখনো জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, নওগাঁ থেকে ট্রাকটি নওগাঁ নওহাটা'র দিকে যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ঘের ঘটনা ঘটলে ঘটনাস্থলে সিএনজির ড্রাইভারসহ চার যাত্রী নিহত হয়। এ ঘটনায় গুরুতর অবস্থায় একজনকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নওগাঁর উপ-পরিচালক মাহমুদুল হাসান জানান, দুপুর ১টা ১০মিনিটে আমরা স্থানীয়দের মাধ্যমে দ্রুত খবর পেয়ে ঘটনাস্থল আসি। এসে দেখি সিএনজিটি দুমড়ে-মুচরে পড়ে আছে। পরে একে একে সিএনজির ভিতর থেকে সিএনজির চালকসহ ৪ জনের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

মহাদেবপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে জব্দ কর নওহাটা পুলিশ ফাড়িতে রাখা হয়েছে।

আরও পড়ুন: ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শ্রমিকের আত্মহত্যা

তবে ট্রাকটিতে থাকা ড্রাইভার এবং হেলপার পালিয়ে যায়। নিহতের একজনের পরিচয় পাওয়া গেলেও বাকি তিন জনের পরিচয় সনাক্ত করতে পুলিশ কাজ করছে বলেও জানান ওসি।

(ঢাকাটাইমস/০৫জুন/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :