জামায়াতের বিক্ষোভ কর্মসূচির অনুমতির সিদ্ধান্ত কী নিল ডিএমপি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৮ জুন ২০২৩, ১৪:২০ | প্রকাশিত : ০৮ জুন ২০২৩, ১৪:১৭

বিক্ষোভ সমাবেশ ও মিছিলের অনুমতি চেয়ে ডিএমপিতে আবেদন করেছে জামায়াতে ইসলামী। আগামী শনিবার বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে তাদের কর্মসূচি পালন করতে চায় দলটি। তবে কর্মসূচি পালনে অনুমতি পাবে কি না সে বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত পায়নি দলটি।

অনুমতির বিষয়ে ডিএমপিতে যোগাযোগ করেছে ঢাকা টাইমস। ডিএমপির যুগ্ম-কমিশনার (অপারেশনস) বিপ্লব কুমার সরকার ঢাকা টাইমসকে বলেন, ‘আজ (বৃহস্পতিবার) দুপুর পর্যন্ত কোনো সিদ্ধান্ত হয়নি। এই নিয়ে কাজ চলছে, সিদ্ধান্ত আসেনি।’

আরও পড়ুন>>চট্টগ্রাম-১০ আসনের উপ-নির্বাচন ৩০ জুলাই

এর আগে মঙ্গলবার জামায়াতের আট সদস্যের একটি প্রতিনিধি দল ডিএমপি সদর দপ্তরে গিয়ে ১০ জুন শনিবার বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে সমাবেশ ও মিছিলের অনুমতি চেয়ে আবেদন করে।

দলের নায়েবে আমিরসহ জাতীয় নেতৃবৃন্দ ও আলেম-ওলামাদের মুক্তি এবং তত্বাবধায়ক সরকার ব্যবস্থা প্রতিষ্ঠার দাবিতে এই সমাবেশ ও মিছিল করতে চায় জামায়াত।

এর আগে ২৯ মে পুলিশের কাছে বিক্ষোভ কর্মসূচি পালনের অনুমতি চাইতে গিয়ে আটক হন জামায়াতে ইসলামীর চার নেতা। পরে যাচাইবাছাই শেষে তাদেরকে ছেড়ে দেওয়া হয়। এদিন দলটি ৫ মে একই কর্মসূচির জন্য আবেদন করছিল। তবে অনুমতি না পাওয়ায় কর্মসূচি স্থগিত করে ১০ মে তা করার ঘোষণা দেয়।

(ঢাকাটাইমস/০৮জুন/এসএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :