বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের কমিটি গঠন

লিসবন (পর্তুগাল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুন ২০২৩, ১৮:২৮

খেলাধুলা শরীর ও মনকে করে জাগ্রত। আর প্রবাসের মাঝে কর্ম ব্যস্ততার মধ্যে খেলাধুলার চর্চা চালিয়ে যাওয়া অনেকটা কষ্টের তারপরও থেমে নেই পর্তুগালের প্রবাসী ক্রীড়াপ্রেমীরা।

পর্তুগালের লিসবনে বুধবার বাঙালি অধ্যুসিত বেনফরমোসোর স্হানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে ক্রীড়া উন্নয়নের জন্য বিশেষ করে পর্তুগালের প্রবাসী এবং নতুন প্রজন্মের কাছে ক্রিকেট খেলাকে আরো জনপ্রিয় করে তুলে ধরার জন্য বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েসন ইন পর্তুগালের কমিটি গঠন করা হয়েছে।

লিসবনের ক্রীড়াপ্রেমী আবু সাঈদ ও মোহাম্মদ রাসেল আহমেদকে উপদেষ্টা করে, জাকির হোসাইন কে আহ্বায়ক, তানভীর আলম জনি, আব্দুল ওয়াহিদ পারবেজ, কাজী সত্তার ও লাভলু চৌধুরীকে যুগ্ম আহবায়ক এবং ইমতিয়াজ আহমেদ রানাকে সদস্য সচিব করে ২১ সদস্য আহবায়ক কমিটির ঘোষনা করা হয়েছে।

এছাড়াও এই কমিটির অন্যান্য সদস্যগণ হলেন এমদাদুর রাহমান রায়হান, নোমান হোসাইন, রিয়াদ হোসাইন, শফি আহমেদ রনি, সাব্বির আহমেদ, জাহিদ হাসান, আল-আমিন, আকাশ, সুমন, রুবেল হাওলাদার, মামুন, জীবন, সাজ্জাদ হোসেন রবিন, শুভ্র দেব ও নাজমুল ইসলাম।

উল্লেখ্য বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েসন ইন পর্তুগাল ক্রিকেট খেলার পাশাপাশি দেশীয় সংস্কৃতি উন্নায়নে এবং পর্তুগালের বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজেও জড়িত রয়েছে।

(ঢাকাটাইমস/৮জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :