হঠাৎ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর সঙ্গে নায়ক ফেরদৌসের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৮ জুন ২০২৩, ২২:৩৪ | প্রকাশিত : ০৮ জুন ২০২৩, ২২:২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন ঢাকা-১৭ আসনে মনোনয়ন প্রত্যাশী চিত্রনায়ক ফেরদৌস।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর সঙ্গে চিত্রনায়ক ফেরদৌসের সাক্ষাৎ নিয়ে এই আসনের নেতাকর্মী ও মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে নানান জল্পনা-কল্পনা শুরু হয়েছে।

এরইমধ্যে তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এই আসনে নৌকার মাঝি হতে চিত্রনায়ক ফেরদৌস সহ দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেনে ২২ জন।

এই আসনের দলীয় প্রার্থী ঠিক করতে শুক্রবার সন্ধ্যা সাতটায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড বসবে। সেখানে চূড়ান্ত করা হবে দলীয় প্রার্থীর নাম।

তার আগেই প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর সঙ্গে চিত্রনায়ক ফেরদৌসের সাক্ষাৎ নিয়ে রাজনৈতিক মহলে আলোচনার জন্মে দিয়েছে, তাহলে কি ঢাকা-১৭ আসনে আবারও মনোনয়ন পেতে যাচ্ছেন চলচিত্র জগতের কেউ। দীর্ঘ ধরে এই আসনে আওয়ামী লীগ নিজ দলের সক্রিয় ও মাঠের রাজনীতি করা কাউকে মনোনয়ন দেয়নি। এবারও তাহলে দলীয় নেতারা এই আসনের থেকে বঞ্চিত হচ্ছেন। মনোনয়ন প্রত্যাশীদের মনে এমন নানান প্রশ্ন দেখা দিয়েছে।

খোঁজ খবর নিয়ে জানা গেছে, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সঙ্গে গত সোমবার রাজধানীর একটি রেস্টুরেন্টে দেখা করে মনোনয়নের বিষয় নিয়ে কথা বলেছেন।

এই বিষয়ে কথা বলার জন্য ঢাকা টাইমস একাধিকবার চিত্রনায়ক ফেরদৌসকে ফোন দিলেও তিনি তা ধরেননি।

ঢাকা-১৭ আসন একটি অভিজাত এলাকা। গুলশান, বনানী, ভাষানটেক থানা ও সেনানিবাস এলাকা নিয়ে গঠিত এই আসন। এই আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক গত ১৫ মে মৃত্যু বরণ করেন। পরে শূন্য হওয়া আসনটিতে গত ১ জুন উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। সে অনুযায়ী আগামী ১৭ জুলাই হবে নির্বাচন। ব্যালটের মাধ্যমে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হবে।

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র বাছাই ১৮ জুন, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ জুন।

ঢাকাটাইমস/৮জুন/জেএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :