মাদারীপুরে সোহেল হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত ২ ভাই গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুন ২০২৩, ২৩:৩৬

মাদারীপুরে চাঞ্চল্যকর সোহেল মল্লিক হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৯ বছর পলাতক দুইভাইকে নারায়ণগঞ্জে থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮।

বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের সিদ্দিরগঞ্জ থানাধীন সাহেবপাড়া এলাকা থেকে মিজানুর রহমান (৪২) ও শাহীন হাওলাদারকে (৩৮) গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররকৃত দণ্ডপ্রাপ্তরা মাদারীপুরের শিবচরের জাদুয়ারচর এলাকার মৃত আব্দুল গফুর হাওলাদারের ছেলে। এ নিয়ে দন্ডপ্রাপ্ত তিনজনকে গ্রেফতার করে র‌্যাব। এছাড়া মৃত আব্দুল গফুর হাওলাদারের ছেলে খালেক হাওলাদার (৩৫) এখনো পলাতক।

বৃহস্পতিবার বিকালে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মুহতাসিম রসুল এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানান, সম্পত্তি নিয়ে দ্ব›েদ্বর জেরে ২০১৩ সালের ৮ই আগস্ট মাদারীপুরের শিবচর উপজেলার জাদুয়ারচরের সিদ্দিক মলি­কের ছেলে সোহেল মলি­ককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় অপরাধীরা। এই ঘটনার পরদিন নিহতের পিতা ছিদ্দিক মলি­ক (৬৫) বাদী হয়ে শিবচর থানায় ৪জনের নাম উলে­খসহ অজ্ঞাত বেশ কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে ২০১৮ সালের ১৪ মে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরিফ উদ্দিন আহম্মদ ৪ জনকে মৃত্যুদণ্ড দেন।

গ্রেপ্তারের পর জামিন নিয়ে ৯ বছর পলাতক ছিল আসামিরা। পরে র‌্যাবের বিশেষ অভিযানে গ্রেপ্তার করা হয় মিজানুর রহমান ও শাহীন হাওলাদারকে। দণ্ডপ্রাপ্ত আসামিদের আইনি প্রক্রিয়া শেষে সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে পাঠানো হয়। এর আগে গত ১৪ মে মামলার অপর আসামি বেলায়েত খাঁয়ের ছেলে আলআমিন খাঁকে (২৭) রাজধানী ঢাকার যাত্রবাড়ি থেকে গ্রেপ্তার করে র‌্যাব। এখনো পলাতক রয়েছে মৃত্যুদণ্ডপ্রাপ্ত খালেক হাওলাদার।

(ঢাকাটাইমস/৮জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে ভাগিনার মরদেহ দেখে মামার মৃত্যু

প্রধানমন্ত্রী জন্মদিনে গাজীপুরে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের দোয়া আয়োজন

ঈদে মিলাদুন্নবি উপলক্ষে কিশোরগঞ্জে ইফার দোয়া মাহফিল

স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, আ.লীগ নেত্রীর ছেলে গ্রেপ্তার

মাদারীপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

সপ্তম শ্রেণির ছাত্রীর বাল্যবিয়ে ঠেকালেন এসিল্যান্ড

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারীর অনুষ্ঠানে হামলায় আহত ৭

শরীয়তপুরে আ.লীগ নেতার উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

যশোর তরুণ লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা

মজুতদারদের বিরুদ্ধে অভিযান: হিমাগার থেকে জব্দ আলু মাইকে ডেকে ৩৩ টাকা কেজিতে বিক্রি

এই বিভাগের সব খবর

শিরোনাম :