ফেনীতে গাঁজাসহ দুই রোহিঙ্গা আটক

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুন ২০২৩, ১৯:৩৮

ফেনীতে ২০ কেজি গাঁজাসহ দুই রোহিঙ্গাকে আটক করেছে র‌্যাব। শুক্রবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রামপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কক্সবাজারের টেকনাফ থানার মোচনী নয়াপাড়া ক্যাম্পের মৃত শামসুল আলমের ছেলে মো. রবি আলম (১৮) ও মোহাম্মদ জোহার ছেলে মো. মফিজুর রহমান (১৮)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দুজনই জোরপূর্বক বাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক। দুজনই রোহিঙ্গা ক্যাম্প থেকে অনুমতি না নিয়ে অবৈধভাবে বের হয়ে মাদক কারবারে লিপ্ত হয়েছে। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য গাঁজা ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম, কক্সবাজারসহ আশেপাশের জেলার বিভিন্ন মাদক কারবারি ও সেবনকারীদের কাছে বিক্রি করে আসছে।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, কতিপয় মাদক কারবারি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর রামপুর এলাকার মাদক নিয়ে গাড়িতে ওঠার জন্য অপেক্ষা করছে। র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে দুই রোহিঙ্গাকে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে সঙ্গে থাকা দুটি প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধার করা গাঁজার আনুমানিক মূল্য ৩ লাখ টাকা।

ফেনী র‌্যাবের কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটক দুই রোহিঙ্গা ও উদ্ধার করা গাঁজা আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।

(ঢাকাটাইমস/০৯জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :