বিশ্বকাপ শেষ ব্রেসওয়েলের

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০২৩, ২০:১১

আগামী অক্টোবর-নভেম্বরে ভারতের মাটিতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন নিউজিল্যান্ডের অলরাউন্ডার মাইকেল ব্রেসওয়েল।

ইংল্যান্ডের ঘরোয়া টি-টোয়েন্টি ব্লাস্টে উস্টারশায়ার র‌্যাপিডসের হয়ে ব্যাটিংয়ের সময় ডান পায়ের পেছনের দিকে একিলিস টেন্ডনের ইনজুরিতে পড়েন ব্রেসওয়েল। এজন্য ৬ থেকে ৮ মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে। ফলে আগামী ওয়ানডে বিশ্বকাপে খেলা হবে না ৩২ বছর বয়সী ব্রেসওয়েলের।

আগামী বৃহস্পতিবার ইংল্যান্ডে অস্ত্রোপচার করাবেন ব্রেসওয়েল। এরপর পুর্নবাসন প্রক্রিয়া শুরু করবেন তিনি। ব্রেসওয়েলের ইনজুরি নিয়ে নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড বলেন, ‘প্রথমত, একজন খেলোয়াড় ইনজুরিতে পড়লে তার জন্য খুব খারাপ লাগে এবং বিশেষ করে যখন জানা যায়, বিশ্ব আসরে সে অংশ নিতে পারবেন না।’

নিউজিল্যান্ডের হয়ে এখন পর্যন্ত ৮টি টেস্ট, ১৯টি ওয়ানডে ও ১৬টি টি-টোয়েন্টি খেলেছেন ব্রেসওয়েল। ২০২২ সালে মার্চে ওয়ানডে অভিষেক হওয়ার পরে ব্যাট হাতে ২টি সেঞ্চুরিতে ৫১০ রান ও ১৫ উইকেট শিকার করেছেন তিনি। এ বছরের জানুয়ারিতে হায়দারাবাদে ভারতের বিপক্ষে ওয়ানডেতে ১২টি চার ও ১০টি ছক্কায় ৭৮ বলে ১৪০ রানের অসাধারন ইনিংস খেলেন ব্রেসওয়েল। এরপর থেকেই স্পটলাইটে আসেন তিনি। গেল বছর ডাবলিনে আয়ারল্যান্ডের বিপক্ষে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি করেন ব্রেসওয়েল। ১০টি চার ও ৭টি ছক্কায় ৮২ বলে অপরাজিত ১২৭ রানের ইনিংস খেলেছিলেন তিনি।

(ঢাকাটাইমস/১৪জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :