কেন্দুয়ায় পৃথক দুর্ঘটনায় এক সপ্তাহে চার শিক্ষার্থীসহ পাঁচ প্রাণহানি

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ জুলাই ২০২৩, ১৪:২৪ | প্রকাশিত : ০৪ জুলাই ২০২৩, ১১:৫৪

নেত্রকোনার কেন্দুয়ায় গত এক সপ্তাহে পৃথক দুর্ঘটনায় চার শিক্ষার্থীসহ মোট পাঁচজন নিহত হয়েছেন। তাদের মধ্যে তিন শিক্ষার্থী সড়ক দুর্ঘটনায়, এক শিক্ষার্থী বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ও অন্য একজন বজ্রপাতে নিহত হয়েছেন।

গত ২৭ জুন দুপুরে নেত্রকোনার কেন্দুয়ায় বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দীন ইসলাম বাবু (২০) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

এদিন দুপুর দেড়টার দিকে উপজেলার মাসকা ইউনিয়নের কেন্দুয়া-আঠারবাড়ি সড়কের শিমুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দীন ইসলাম বাবু কেন্দুয়া উপজেলার রায়পুর গ্রামের আব্দুল কাইউমের ছেলে। তিনি স্থানীয় সায়মা শাহজাহান একাডেমির এসএসসি পরীক্ষার্থী ছিল।

একই দিন উপজেলার বলাইশিমুল ইউনিয়নের কচন্দরা গ্রামের বকুল মিয়ার ছেলে জয় মিয়া (১৫) দুপুরের দিকে নিজের ঘরের ফ্রিজের কাছে রাখা ঠেলা জাল আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। নিহত জয় মিয়া জয়নাথ করোনেশন ইনস্টিটিউটের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল।

এদিন সন্ধ্যায় পিকআপের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে বোরহান আল মোজাম্মেল (২১) ও কৌশিক সাহা (২৪) নামে দুই বন্ধু নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার দিকে উপজেলার কান্দিউড়া ইউনিয়নের কেন্দুয়া-মদন সড়কের গোগ বাজার পর্যটন এলাকায় দুই বন্ধু মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল, এ সময় মদন থেকে কেন্দুয়ার দিকে আসা পিকআপের সঙ্গে সংঘর্ষে বোরহান আল মোজাম্মেল ও তার বন্ধু কৌশিক সাহা গুরুতর আহত হয়। পরে আহত দুজনকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বোরহানকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত কৌশিক সাহাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত বোরহান ময়মনসিংহ আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র ছিল এবং কাউরাট গ্রামের অবসরপ্রাপ্ত সার্জেন্ট আব্দুল কাইয়ুমের ছেলে। অন্যজন ব্যবসায়ী শংকর সাহার ছেলে কৌশিক সাহা। তিনি উপজেলার আরামবাগ এলাকার বাসিন্দা ও ঢাকায় একটি বিশ্ববিদ্যালয়ের অনার্সের শিক্ষার্থী ছিলেন।

এছাড়া গত রবিবার (২ জুলাই) বিকালে বিলে মাছ ধরতে গিয়ে তুষার মিয়া (২৫) নামে এক যুবক বজ্রপাতে মারা গেছেন। তিনি মাসকা ইউনিয়নের পিজাহাতি গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

আরও পড়ুন: সুগন্ধা নদীতে তেলবাহী জাহাজে ফের লাগা আগুন ১২ ঘণ্টা পর নিভল

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ আলী হোসেন গত এক সপ্তাহে পৃথক দুর্ঘটনায় চার শিক্ষার্থীসহ বজ্রপাতে একজন নিহতের ঘটনা নিশ্চিত করে বলেন, এসব দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলগুলো পরিদর্শন করেছে। এছাড়া প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৪জুলাই/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :