মানিকগঞ্জে ২৬ লাখ টাকার হেরোইনসহ ৫ জন গ্রেপ্তার

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ জুলাই ২০২৩, ১২:১৪ | প্রকাশিত : ১০ জুলাই ২০২৩, ১০:৪৬

মানিকগঞ্জে ২৬ লাখ ১০ হাজার টাকা মূল্যের হেরোইনসহ পাঁচ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। রবিবার রাতে মানিকগঞ্জ সদর উপজেলায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

সোমবার সকাল ৯টার দিকে মাদক কারবারিদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মোহাম্মদ মোশাররফ হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার মত্ত (ঢাকুয়াপাড়া) এলাকার মো. ওয়াসিম, বড় সুরুন্ডী এলাকার আবুল হোসেন, পশ্চিম দাশড়া এলাকার মো. রিদুল হোসেন, চরমত্ত (গাবতলীর মোড়) এলাকার মুন্নাফ বেপারী ও পশ্চিম দাশড়া এলাকার মো. বিপুল মিয়া।

মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে আদালতে ২১টি মাদক মামলা চলমান আছে। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে মানিকগঞ্জ সদর উপজেলার মত্ত (ঢাকুয়াপাড়া) ও হিজলী কাচারীমাঠ বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন এসআই মো বিল্লাল হোসেন ভূঞা ও এসআই আসাদ মিয়া। অভিযানে ২৬১ গ্রাম হেরোইন তাদের কাছ থেকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক বাজারমূল্য প্রায় ২৬ লাখ ১০ হাজার টাকা।

এ ঘটনায় মানিকগঞ্জ সদর থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

(ঢাকাটাইমস/১০জুলাই/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :