সড়ক দুর্ঘটনায় লাশ হলেন মা, ছেলে গুরুতর আহত হয়ে হাসপাতালে

নীলফামারী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০২৩, ০৮:৩০

নীলফামারীতে ছেলেকে নিয়ে মোটরসাইকেলে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে ফেরার পথে ট্রাক্টরের চাপায় নিহত হয়েছেন সুনন্তি বালা (৪৫) নামে এক নারী। এসময় গুরুতর আহত হয়েছেন তার ছেলে কৃষ্ণ চন্দ্র রায় (২২)।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার কচুকাটা ইউনিয়নের দুহুলী শান্তিনগর বাজার এলাকায় বুড়িখোড়া নদীর ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুনন্তি বালা নীলফামারী সদর উপজেলার রামনগর দোলাপাড়া এলাকার ফনি ভূষণের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে মা-ছেলে মিলে মোটরসাইকেলে কচুকাটার নোহালীর ডাঙ্গা থেকে রামনগরের দোলাপাড়ায় নিজ গন্তব্যে যাচ্ছিলেন। ব্রিজের ওপরে একটি মাল বোঝাই ট্রাক্টরকে কাটাতে গিয়ে ছিটকে পড়েন দুজনে। এসময় মায়ের দুপা ট্রাক্টরের চাপায় ছিঁড়ে যায় আর ছেলে গুরুতর আহত হন।

পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের সদস্যরা আহত দুজনকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুনন্তি বালাকে মৃত ঘোষণা করেন। অবস্থার অবনতি হওয়ায় কৃষ্ণ চন্দ্রকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

নীলফামারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক এনামুল হক ঢাকা টাইমসকে বলেন, আমরা খবর পেয়ে মা ও ছেলেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। উদ্ধারের সময় দেখেছি ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মায়ের পা দুটি শরীর থেকে আলাদা হয়ে গেছে।

আরও পড়ুন: সুনামগঞ্জে ৫ খালে অবৈধ দখলদারদের উচ্ছেদ শুরু

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার ঢাকা টাইমসকে বলেন, দুহুলী শান্তিনগর বাজারে মোটরসাইকেল ও ট্রাক্টর দুর্ঘটনায় দুজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে একজন মারা যান আর একজনকে রংপুর মেডিকেল হাসপাতালে পাঠিয়েছেন চিকিৎসক। ঘটনার পর ট্রাক্টর রেখে চালক ও তার সহকারী পালিয়ে যান। ট্রাক্টর ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

(ঢাকাটাইমস/১৬জুলাই/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :